শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে “সিল্ক সিটিকে স্যালুট”এসএমই অনলাইন সেল ক্যাম্পেইনের উদ্বোধন

রাজশাহীতে “সিল্ক সিটিকে স্যালুট”এসএমই অনলাইন সেল ক্যাম্পেইনের উদ্বোধন

রাজশাহীতে "সিল্ক সিটিকে স্যালুট"এসএমই অনলাইন সেল ক্যাম্পেইনের উদ্বোধন
রাজশাহীতে "সিল্ক সিটিকে স্যালুট"এসএমই অনলাইন সেল ক্যাম্পেইনের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: দেশের সর্ববৃহৎ এসএমই অনলাইন মার্কেট ঐক্য ডট কম ডট বিডির বছরের সেরা এসএমই পণ্যের অফার ও ডিসকাউন্ট নিয়ে সারা দেশব্যাপী কার্যক্রম এসএমই স্যালুট বাংলাদেশ শুরু হয়েছে।

এরই অংশ হিসেবে রাজশাহী বিভাগের সিল্ক সিটিতে “সিল্ক সিটিকে এসএমই স্যালুট” এর প্রথম কার্যক্রম এসএমই অনলাইন সেল ক্যাম্পেইন উদ্বোধন করা হলো। শনিবার দুপুর ২টায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নগর ভবন চত্বরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আয়োজনটির উদ্বোধন করেন।

এ সময় রাসিক মেয়র ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উদ্দেশে বলেন, দেশকে এগিয়ে নিতে তারা বিরাট ভূমিকা রাখছেন। বছরের সেরা ডিসকাউন্ট অফার নিয়ে সিল্ক সিটিতে কার্যক্রম শুরু করবার জন্য ঐক্য ডটকম ডট বিডিকে শুভকামনা জানান।

ঐক্য ডট কম ডট বিডিতে লেদার গুডস, প্রসাধনী, খাবার, গ্রোসারি আইটেম, বিউটি সোপ, চকোলেট, হোম ডেকর সহ বিভিন্ন পণ্যে বাই ১ গেট ১ অফার এবং ১০% থেকে ৩০% পর্যন্ত ডিসকাউন্ট অফার শুরু হয়েছে। এছাড়াও ঐক্য হেলথ এই কার্যক্রমের সাথে রাজশাহীর গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে ফ্রি মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছে।

ঐক্য ডট কম ডট বিডির পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক তানভীর আহমেদ তানিম, মিজ সুরাইয়া আলম, মিজ জান্নাতুল ফেরদৌস তিথি এবং রাজশাহী ডেস্ক প্রধান মোজাফফর হোসেন মাসুম এবং জনাব জাকির হোসেন উপস্থিত ছিলেন। উদ্বোধনী আয়োজনে এসএমই উদ্যোক্তাবৃন্দও বেলুন উড়িয়ে উদ্বোধনী কার্যক্রমে অংশ নেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply