শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকানঘর দখলের চেষ্টায় দুই নারীকে পিটিয়ে আহত করলো দূর্বৃত্তরা

রাজশাহীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকানঘর দখলের চেষ্টায় দুই নারীকে পিটিয়ে আহত করলো দূর্বৃত্তরা

রাজশাহীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকানঘর দখলের চেষ্টায় দুই নারীকে পিটিয়ে আহত করলো দূর্বৃত্তরা
রাজশাহীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকানঘর দখলের চেষ্টায় দুই নারীকে পিটিয়ে আহত করলো দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকাঘর দখলের চেষ্টায় দুই নারীকে পিটিয়ে আহত করেছে দূর্বৃত্তরা।

সোমবার (৭ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১১টায় মহানগরীর নিউমার্কেটের ইসলামী ব্যংক নিউমার্কেট শাখার পশ্চিমে জিসান শোরুমের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মোসাঃ রহিমা খাতুন (৬৫) ও মোসাঃ রুমা খাতুন (৪৬) তারা সম্পর্কে মা ও মেয়ে।

আহতরা জানায়, দোকান ঘর দখলের উদ্দেশ্যে ১৮/২০ জন দূর্বৃত্তরা দোকানঘরের তালা ভাংছিলো। এ সময় তারা বাধা সৃষ্টি করলে আলমগীর হোসেন, রায়হানুল ইসলাম ইমন, তৌহিদুল ইসলাম হৃদয়দের ভাড়াটিয়া রুবেল ও সুজন এবং তাদের ভাড়াটিয়া দূর্বৃত্তরা তাদের মারপিট করে আহত করে। ওই সময় বোয়ালিয়া মডেল থানার পুলিশদের আসতে দেখে তারা পালিয়ে যায়। পরে পরিবারের সহযোগীতায় আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধিন রয়েছেন।

এ ব্যপারে সোমবার দুপুর ১টায় আহতদের ছেলে ও ভাই মোঃ জামাল হোসেন বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বরাত দিয়ে জানা যায়, রাজশাহী নিউমার্কেট দক্ষিন সংলগ্ন বোয়ালিয়া থানাধিন ইসলামী ব্যাংক নিউমার্কেট শাখার পশ্চিমে জিসান শোরুমের উত্তর পাশের এজমাইলি সম্পত্তিকে কেন্দ্র করে জমির ভাগ বাটোয়ারা নিয়ে শরিকদের মধ্যে জেলা রাজশাহী যুগ্ম জেলা জর্জ ১ম আদালতে ৮৮/২০১৯ অঃপ্রঃ (বাটোয়ারা) মোকাদ্দামা বিচারাধীন রয়েছে। উক্ত মোকাদ্দামার বাদি মোঃ জামাল হোসেন দিং এবং বিবাদী মোসাঃ লুৎফুন নাহার দিং জওজে আলমগীর হোসেন বাটোয়ারা মোকাদ্দমা চলমান থাকা অবস্থায় বিবাদী মোসাঃ লুৎফুন নাহারের যোগ সাজসী, মিথ্যা, ভুয়া দলিল সৃষ্টি করে নালিশি সম্পতির উপরে অবস্থিত একটি দোকান ঘর রুবেল টেলিকম নামের একটি প্রতিষ্ঠানকে বে-আইনি ভাবে চুক্তিবদ্ধ হয়ে ভাড়া দেন।

এরপর সোমবার বেলা সাড়ে ১১টায় জামাল হোসেনের দখলে থাকা দোকানঘরের তালা ভেঙ্গে জোরপূর্বক দখলের চেস্টা চালায় আলমগীর হোসেন, রায়হানুল ইসলাম ইমন, তৌহিদুল ইসলাম হৃদয়দের ভাড়াটিয়া রুবেল ও সুজন এবং তাদের ১৮/২০জন ভাড়াটিয়া দূর্বৃত্তরা। এ সময় জামাল হোসেন ও তার মা-বোন বাধা দিলে ভাড়াটিয়ার দূর্বৃত্তরা তাদের মারপিট করে আহত করে। পরে ঘটনাস্থলে বোয়ালিয়া মডেল থানার পুলিশদের আসতে দেখে তারা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

মতিহার বার্তা / এম জি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply