শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহী বিভাগজুড়ে একদিনে কোভিড আক্রান্তে দুই জনের মত্যু, শনাক্ত ৫১৩

রাজশাহী বিভাগজুড়ে একদিনে কোভিড আক্রান্তে দুই জনের মত্যু, শনাক্ত ৫১৩

রাজশাহী বিভাগজুড়ে একদিনে কোভিড আক্রান্তে দুই জনের মত্যু, শনাক্ত ৫১৩
রাজশাহী বিভাগজুড়ে একদিনে কোভিড আক্রান্তে দুই জনের মত্যু, শনাক্ত ৫১৩

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগে কোভিড আক্রান্তে একদিনে আরও দুই জনের মৃত্যু হয়েছে। মৃতদের সবাই রাজশাহী জেলার বাসিন্দা। এই সময়ে বিভাগে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৫১৩ জনের শরীরে। বিভাগের ৮ জেলায় ২ হাজার ৩০১ জনের নমুনা পরীক্ষা করে তাদের করোনা ধরা পড়ে। এদিন পরীক্ষার অনুপাতে করোনা শনাক্তের হার দাঁড়িয়েছে ২২ দশমিক ২৯ শতাংশে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত পৃথক প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদন পর্যবেক্ষণে জানা যায়, বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ১৬ হাজার ১৭৮ জনে। এর মধ্যে গত একদিনে শনাক্ত হয়েছে ৫১৩ জনের। এদিন সর্বোচ্চ ৮৯৯ জনের নমুনা পরীক্ষা করে ১৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে পাবনায়। জেলায় করোনা সংক্রমণের হার দাঁড়িয়েছে ১৭ দশমিক ২৪ শতাংশে। এছাড়াও রাজশাহীতে ৩৮৭ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১১২ জনের শরীরে।

চাঁপাইনবাবগঞ্জে ১৯৪ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৫৩ জনের শরীরে। নাটোরে ১৩৫ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৪৭ জনের শরীরে। নওগাঁয় ১০৮ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২৬ জনের শরীরে। সিরাজগঞ্জে ২২২ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৬৯ জনের শরীরে। বগুড়ায় ২৬১ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৪০ জনের শরীরে। জয়পুরহাটে ৯৫ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১১ জনের শরীরে। এদিকে বিভাগজুড়ে এ পর্যন্ত করোনা জয় করেছেন ১ লাখ ৩ হাজার ৩৯৭ জন। এদের মধ্যে ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৬৬ জন। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন মোট ১৯ হাজার ১৪৯ জন। গত একদিনে ভর্তি হয়েছেন ২৮ জন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply