শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী বিভাগজুড়ে একদিনে কোভিড আক্রান্তে দুই জনের মত্যু, শনাক্ত ৫১৩

রাজশাহী বিভাগজুড়ে একদিনে কোভিড আক্রান্তে দুই জনের মত্যু, শনাক্ত ৫১৩

রাজশাহী বিভাগজুড়ে একদিনে কোভিড আক্রান্তে দুই জনের মত্যু, শনাক্ত ৫১৩
রাজশাহী বিভাগজুড়ে একদিনে কোভিড আক্রান্তে দুই জনের মত্যু, শনাক্ত ৫১৩

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগে কোভিড আক্রান্তে একদিনে আরও দুই জনের মৃত্যু হয়েছে। মৃতদের সবাই রাজশাহী জেলার বাসিন্দা। এই সময়ে বিভাগে নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৫১৩ জনের শরীরে। বিভাগের ৮ জেলায় ২ হাজার ৩০১ জনের নমুনা পরীক্ষা করে তাদের করোনা ধরা পড়ে। এদিন পরীক্ষার অনুপাতে করোনা শনাক্তের হার দাঁড়িয়েছে ২২ দশমিক ২৯ শতাংশে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিত পৃথক প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

প্রতিবেদন পর্যবেক্ষণে জানা যায়, বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ১৬ হাজার ১৭৮ জনে। এর মধ্যে গত একদিনে শনাক্ত হয়েছে ৫১৩ জনের। এদিন সর্বোচ্চ ৮৯৯ জনের নমুনা পরীক্ষা করে ১৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে পাবনায়। জেলায় করোনা সংক্রমণের হার দাঁড়িয়েছে ১৭ দশমিক ২৪ শতাংশে। এছাড়াও রাজশাহীতে ৩৮৭ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১১২ জনের শরীরে।

চাঁপাইনবাবগঞ্জে ১৯৪ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৫৩ জনের শরীরে। নাটোরে ১৩৫ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৪৭ জনের শরীরে। নওগাঁয় ১০৮ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ২৬ জনের শরীরে। সিরাজগঞ্জে ২২২ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৬৯ জনের শরীরে। বগুড়ায় ২৬১ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৪০ জনের শরীরে। জয়পুরহাটে ৯৫ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১১ জনের শরীরে। এদিকে বিভাগজুড়ে এ পর্যন্ত করোনা জয় করেছেন ১ লাখ ৩ হাজার ৩৯৭ জন। এদের মধ্যে ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৬৬ জন। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন মোট ১৯ হাজার ১৪৯ জন। গত একদিনে ভর্তি হয়েছেন ২৮ জন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply