শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বাস ডাকাতি চক্রের আরও ৩ সদস্য গ্রেফতার

বাস ডাকাতি চক্রের আরও ৩ সদস্য গ্রেফতার

বাস ডাকাতি চক্রের আরও ৩ সদস্য গ্রেফতার
বাস ডাকাতি চক্রের আরও ৩ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরায় শফিকুল ইসলাম সজীব নামে এক চিকিৎসকের বাসে ডাকাত দলের কবলে পড়ার ঘটনায় চক্রের আরও তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- মো. সুমন ইসলাম, মো. কবির হোসেন ও মো. শাহিন আলম। ডাকাতির ঘটনায় এ নিয়ে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. শাহাদত হোসেন সুমা।

তিনি বলেন, ঢাকা জেলা ও গাজীপুরের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গত ২০ জানুয়ারি রাতে রাজধানীর উত্তরায় একটি বাসে ডাকাত দলের কবলে পড়েন টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজীব। এ ঘটনায় প্রাণে বেঁচে ফিরলেও চোখ বেঁধে রাতভর তাকে বেদম পেটান ডাকাত দলের সদস্যরা।

এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি ডাকাতির মামলা হয়। এরই মধ্যে ডাকাতির সঙ্গে জড়িত চক্রের আরও ১৬ সদস্যকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

গত ৩১ জানুয়ারি দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার কে এম হাফিজ আক্তার জানান, ডাকাতচক্রটি পূর্বপরিকল্পিতভাবে আর.কে.আর পরিবহনের একটি বাসকে ভাড়ার কথা বলে সাভারের গেন্ডা এলাকায় নিয়ে যায়। সেখান থেকে ডাকাতরা প্রথমে বাসের চালক ও হেলপারকে জিম্মি করে বাসটির নিয়ন্ত্রণ নেয়। পরে বাসটি নিয়ে ঢাকা মহানগর এলাকার বিভিন্ন সড়কে ঘুরতে থাকে। টার্গেট করে যাত্রী উঠিয়ে পরবর্তীতে অস্ত্রের মুখে তাদের জিম্মি করে। এরপর হাত-মুখ বেঁধে তাদের সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়ে তাদের নির্জন স্থানে নামিয়ে দেয়।

চক্রটি ঢাকা জেলার সাভার, টাঙ্গাইল ও গাজীপুরসহ বিভিন্ন স্থানে একইভাবে দীর্ঘদিন ডাকাতি করে আসছিলেন বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply