শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাস ডাকাতি চক্রের আরও ৩ সদস্য গ্রেফতার

বাস ডাকাতি চক্রের আরও ৩ সদস্য গ্রেফতার

বাস ডাকাতি চক্রের আরও ৩ সদস্য গ্রেফতার
বাস ডাকাতি চক্রের আরও ৩ সদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরায় শফিকুল ইসলাম সজীব নামে এক চিকিৎসকের বাসে ডাকাত দলের কবলে পড়ার ঘটনায় চক্রের আরও তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- মো. সুমন ইসলাম, মো. কবির হোসেন ও মো. শাহিন আলম। ডাকাতির ঘটনায় এ নিয়ে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. শাহাদত হোসেন সুমা।

তিনি বলেন, ঢাকা জেলা ও গাজীপুরের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গত ২০ জানুয়ারি রাতে রাজধানীর উত্তরায় একটি বাসে ডাকাত দলের কবলে পড়েন টাঙ্গাইল ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজীব। এ ঘটনায় প্রাণে বেঁচে ফিরলেও চোখ বেঁধে রাতভর তাকে বেদম পেটান ডাকাত দলের সদস্যরা।

এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি ডাকাতির মামলা হয়। এরই মধ্যে ডাকাতির সঙ্গে জড়িত চক্রের আরও ১৬ সদস্যকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

গত ৩১ জানুয়ারি দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশের গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার কে এম হাফিজ আক্তার জানান, ডাকাতচক্রটি পূর্বপরিকল্পিতভাবে আর.কে.আর পরিবহনের একটি বাসকে ভাড়ার কথা বলে সাভারের গেন্ডা এলাকায় নিয়ে যায়। সেখান থেকে ডাকাতরা প্রথমে বাসের চালক ও হেলপারকে জিম্মি করে বাসটির নিয়ন্ত্রণ নেয়। পরে বাসটি নিয়ে ঢাকা মহানগর এলাকার বিভিন্ন সড়কে ঘুরতে থাকে। টার্গেট করে যাত্রী উঠিয়ে পরবর্তীতে অস্ত্রের মুখে তাদের জিম্মি করে। এরপর হাত-মুখ বেঁধে তাদের সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিয়ে তাদের নির্জন স্থানে নামিয়ে দেয়।

চক্রটি ঢাকা জেলার সাভার, টাঙ্গাইল ও গাজীপুরসহ বিভিন্ন স্থানে একইভাবে দীর্ঘদিন ডাকাতি করে আসছিলেন বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply