শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীর প্রবীণ সাংবাদিক ডা. বুলবুল আর নেই

রাজশাহীর প্রবীণ সাংবাদিক ডা. বুলবুল আর নেই

রাজশাহীর প্রবীণ সাংবাদিক ডা. বুলবুল আর নেই
রাজশাহীর প্রবীণ সাংবাদিক ডা. বুলবুল আর নেই

স্টাফ রিপোর্টার: রাজশাহীর প্রবীণ সাংবাদিক ডা. মোজাহার হোসেন বুলবুল আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা বুধবার (৯ ফেব্রুয়ারি) ভোরে মারা যান তিনি।

মোজাহার হোসেন বুলবুলের ভাগ্নে বিশিষ্ট পাখি গবেষক অনু তারেক জাগো নিউজকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ডা.বুলবুল দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন। মৃত্যুর আগে তিনি সেন্ট্রাল হাসপাতালে ডেপুটি ডাইরেক্টর হিসেবে কর্মরত ছিলেন। সেখানেই মারা যান তিনি।

অনু তারেক বলেন, এক সময় তিনি সিভিল সার্জন হিসেবে নওগাঁ এবং চাঁপাইনবাবগঞ্জের দায়িত্ব পালন করেছেন। এর আগে চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করেছেন রামেক ও নওগাঁ জেলার বিভিন্ন স্থানে। সর্বশেষ ঢাকার গ্রিন রোডের সেন্ট্রাল হাসপাতালের ডেপুটি ডাইরেক্টর হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার সকাল সকাল ১০টায় সেন্টাল হাসপাতালে এবং বাদ আসর রাজশাহীর উপশহর এলাকার নূর মসজিদে মরহুমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে রাজশাহীর হেতেমখাঁ গোরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, শেষ জীবনে চিকিৎসক হিসেবে পরিচিত হলেও ডা. মোজাহার হোসেন বুলবুল ছিলেন সাংবাদিক। দৈনিক সমকালের রাজশাহী ব্যুরো অফিসের প্রথম ব্যুরো প্রধান ছিলেন তিনি। পরবর্তীতে দৈনিক যুগান্তর ও যায়যায় দিনের রাজশাহী ব্যুরো হিসেবে দায়িত্ব পালন করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply