শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার

পৃথক অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার
রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল উদ্ধার হয়েছে।

শুক্রবার গভীর রাতে ও শনিবার সকালে মহানগরীর বিভিন্ন এলাকা থেকে তাদেরে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুরে এলাকার মোঃ আলাউদ্দিনের ছেলে মোঃ মমিনুল ইসলাম হৃদয় (২৪), বহরমপুর এলাকার মোঃ নেকবরের ছেলে মোঃ আরিফ (২৩), তেরখাদিয়া ডাবতলা গ্রামের মোঃ কাবিলের ছেলে মোঃ কোরাইশিন কেরোশিন (২২) ও নতুন বিলসিমলা এলাকার মোঃ সিদ্দিকের ছেলে মোঃ সেলিম ওরফে মাইকেল (৩০)।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দস।

তিনি জানান, মোঃ শরিফুল ইসলাম (৪৯) নামের এক ব্যক্তির বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ে গত (৩০ জানুয়ারি) রাত পৌনে ৮ টায় অটোরিক্সা যোগে বিশ্ববিদ্যালয় হতে লক্ষীপুরে বাসায় ফেরার পথে রাজপাড়া থানার লক্ষীপুর টিবি পুকুর বাইপাসে পৌছালে তিনজন মোটরসাইকেলে আরোহী তার পথরোধ করে।

এ সময় চাকুর ভয় দেখিয়ে তার কাছে থাকা একটি মোবাইল ফোন, জাতীয় পরিচয় পত্র এবং বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ডসহ একটি ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা ছিনতাই করে পালানোর সময় শরিফুল ইসলামের মেয়ে তাদের মোটরসাইকেলের পিছনে রাজ মেট্রো-ল ১১-৬৩১০ দেখতে পান। পরে রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে একটি নিয়মিত মামলা রুজু হয়।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার বুলনপুর হাইটেক পার্কের সামনে থেকে মামলার আসামী মোঃ মমিনুল ইসলাম হৃদয় ও মোঃ আরিফকে গ্রেফতার করেন। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন, জাতীয় পরিচয় পত্র, বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড সহ আরো ৩ টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন উদ্ধার হয়। এ সময় জব্দ করা হয় ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল।

পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যমতে শনিবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড় টায় মহানগরীর তেরখাদিয়া ডাবতলা এলাকায় অভিযান চালিয়ে অপর আসামী মোঃ কোরাইশিনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই করা দুইটি মোবাইল ফোন ও একটি চাকু উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে, শনিবার সকাল ১০টায় রাজপাড়া থানা পুলিশের একটি দল মহানগরীর বিলসিমলা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই মামলার আসামী মোঃ সেলিম ওরফে মাইকেল (৩০)কে গ্রেফতার করে।

অভিযানটি পরিচালনা করেন, সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী পিপিএম ও তাঁর দলের দেয়া তথ্য প্রযুক্তি বিশ্লেষণ করে রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাইদুল ইসলামের নেতৃত্বে এসআই কাজল কুমার নন্দী, এসআই মাহফুজুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply