শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার

পৃথক অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার
রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে চার ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল উদ্ধার হয়েছে।

শুক্রবার গভীর রাতে ও শনিবার সকালে মহানগরীর বিভিন্ন এলাকা থেকে তাদেরে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মহানগরীর রাজপাড়া থানার দাশপুকুরে এলাকার মোঃ আলাউদ্দিনের ছেলে মোঃ মমিনুল ইসলাম হৃদয় (২৪), বহরমপুর এলাকার মোঃ নেকবরের ছেলে মোঃ আরিফ (২৩), তেরখাদিয়া ডাবতলা গ্রামের মোঃ কাবিলের ছেলে মোঃ কোরাইশিন কেরোশিন (২২) ও নতুন বিলসিমলা এলাকার মোঃ সিদ্দিকের ছেলে মোঃ সেলিম ওরফে মাইকেল (৩০)।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দস।

তিনি জানান, মোঃ শরিফুল ইসলাম (৪৯) নামের এক ব্যক্তির বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ে গত (৩০ জানুয়ারি) রাত পৌনে ৮ টায় অটোরিক্সা যোগে বিশ্ববিদ্যালয় হতে লক্ষীপুরে বাসায় ফেরার পথে রাজপাড়া থানার লক্ষীপুর টিবি পুকুর বাইপাসে পৌছালে তিনজন মোটরসাইকেলে আরোহী তার পথরোধ করে।

এ সময় চাকুর ভয় দেখিয়ে তার কাছে থাকা একটি মোবাইল ফোন, জাতীয় পরিচয় পত্র এবং বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ডসহ একটি ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা ছিনতাই করে পালানোর সময় শরিফুল ইসলামের মেয়ে তাদের মোটরসাইকেলের পিছনে রাজ মেট্রো-ল ১১-৬৩১০ দেখতে পান। পরে রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে একটি নিয়মিত মামলা রুজু হয়।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার বুলনপুর হাইটেক পার্কের সামনে থেকে মামলার আসামী মোঃ মমিনুল ইসলাম হৃদয় ও মোঃ আরিফকে গ্রেফতার করেন। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই করা মোবাইল ফোন, জাতীয় পরিচয় পত্র, বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড সহ আরো ৩ টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন উদ্ধার হয়। এ সময় জব্দ করা হয় ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল।

পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্যমতে শনিবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড় টায় মহানগরীর তেরখাদিয়া ডাবতলা এলাকায় অভিযান চালিয়ে অপর আসামী মোঃ কোরাইশিনকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ছিনতাই করা দুইটি মোবাইল ফোন ও একটি চাকু উদ্ধার করা হয়।

অপর এক অভিযানে, শনিবার সকাল ১০টায় রাজপাড়া থানা পুলিশের একটি দল মহানগরীর বিলসিমলা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই মামলার আসামী মোঃ সেলিম ওরফে মাইকেল (৩০)কে গ্রেফতার করে।

অভিযানটি পরিচালনা করেন, সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরী পিপিএম ও তাঁর দলের দেয়া তথ্য প্রযুক্তি বিশ্লেষণ করে রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাইদুল ইসলামের নেতৃত্বে এসআই কাজল কুমার নন্দী, এসআই মাহফুজুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শনিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply