শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নাটোরে ৪ দিন ধরে বাড়িছাড়া এক কৃষক পরিবার

নাটোরে ৪ দিন ধরে বাড়িছাড়া এক কৃষক পরিবার

নাটোরে ৪ দিন ধরে বাড়িছাড়া এক কৃষক পরিবার
নাটোরে ৪ দিন ধরে বাড়িছাড়া এক কৃষক পরিবার

নিউজ ডেস্ক : নাটোরে প্রভাবশালী এক ইটভাটা মালিকের অত্যাচারে চার দিন ধরে বাড়িছাড়া অসহায় কৃষক সুলতান সরদারের পরিবার। আজ শনিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত কৃষকের মেয়ে শ্যামলী ও তার মা।

শ্যামলী ও তার মা জানান, ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে তাদের ১০টি দোকানঘর। কেটে ফেলা হয়েছে আম ও কলাবাগান। মই দিয়ে মাড়িয়ে দেওয়া হয়েছে ভুট্টাক্ষেত। থানায় মামলা করেও মেলেনি প্রতিকার। তাই প্রতিকারের আশায় তারা ঘুরছেন বিভিন্নজনের দ্বারে দ্বারে।

শ্যামলী ও তার মা স্থানীয় সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, গত ৯ ফেব্রুয়ারি প্রতিবেশী ইটভাটা মালিক আশরাফ আলী আচমকা লোকজন নিয়ে তাদের ওপর চড়াও হন। পরে তাকে এবং তার মাকে ঘরে তালাবদ্ধ করে রেখে দোকান, বাগান ও ফসল তছনছ করেন।

খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। কিন্তু মামলা করার পরও গ্রেপ্তার হয়নি অভিযুক্তরা। ফলে উল্টো পালিয়ে বেড়াতে হচ্ছে তাদের পরিবারটিকেই।

এ বিষয়ে জানতে চাইলে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, তিনি বিষয়টি খতিয়ে দেখছেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply