শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী মহানগরীতে ডিবির অভিযানে ৯ জুয়াড়ি গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ডিবির অভিযানে ৯ জুয়াড়ি গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ডিবির অভিযানে ৯ জুয়াড়ি গ্রেফতার
রাজশাহী মহানগরীতে ডিবির অভিযানে ৯ জুয়াড়ি গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে অভিযান চালিয়ে ৯ জুয়াড়িকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ সময় তাদের কাছ থেকে নগদ অর্থ ও তাস উদ্ধার করা হয়েছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ১২ টায় মহানগরীর শাহমখদুম থানা মোড় এলাকা হতে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়াড়ীরা হলো: মোঃ আনোয়ার হোসেন বাপ্পী(৩৬), মোঃ সাজ্জাদ হোসেন(৩৫), মোঃ মোশারফ আলী(৩৭), মোঃ রাজু(৪০), মোঃ কুরবান আলী(৪২), মোঃ কাজু মোল্লা(৪৫), মোঃ মামুন মোল্লা(৩৬), মোঃ আশরাফুল ইসলাম(৩৭) ও মোঃ রাজীব মোল্লা(৩৫)।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের রোববার রাতে জানা যায়, শাহমখদুম থানার মোড় এলাকায় একদল জুয়াড়ী জুয়া খেলছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৯ জনকে গ্রেফফতার করা হয়। এ সময় জুয়াড়ীদের কাছ থেকে তাস ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

অভিযানটি পরিচালনা করেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ রবিউল ইসলাম ও সঙ্গীয় ফোস।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সোমবার বেলা ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply