শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পোড়াদহ ষ্টেশনে বিট পুলিশিং সমাবেশ, র‌্যালী ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত

পোড়াদহ ষ্টেশনে বিট পুলিশিং সমাবেশ, র‌্যালী ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত

পোড়াদহ ষ্টেশনে বিট পুলিশিং সমাবেশ, র‌্যালী ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত
পোড়াদহ ষ্টেশনে বিট পুলিশিং সমাবেশ, র‌্যালী ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত

পোড়াদহ প্রতিনিধি: মাদক, নারী নির্যাতন, জঙ্গীবাদ, ইভটিজিংমুক্ত সমাজ গড়তে প্রতিশ্রুতিবদ্ধ এই শ্লোগানকে সামনে রেখে গতকাল সকালে পোড়াদহ রেলওয়ে থানার আয়োজনে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

ওসি মো: মনজের আলীর নির্দেশে এসআই সৌমেন দাস এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ষ্টেশন মাষ্টার গ্রেড-২ চুক্তি ভিত্তিক মো: শরিফুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাফ‘র নির্বাহী পরিচালক মীর আব্দুর রাজ্জাক ও এসআই নার্গিস আক্তার।

বক্তাগণ বলেন, রেলপথে ভ্রমণ সবার জন্য আরামদায়ক, নিরাপদ ও সাশ্রয়ী হওয়ায় যাত্রী সাধারণ ট্রেনে যাতায়াতে আগ্রহী। যাত্রীদের চলাচলের পথ নিরাপদ ও আনন্দদায়ক হোক এই জন্য বাংলাদেশ রেলওয়ে পুলিশ আন্তরিক ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে। ট্রেনে যাত্রাকালীন সময় কেউযেন মাদক বহন, সরবরাহ, বিক্রয় বা গ্রহণ না করে সেই জন্য সবার সহযোগীতা দরকার। ষ্টেশন এরিয়ার মধ্যে কোন প্রকার নির্যাতন, ইভটিজিং, সন্ত্রাস-জঙ্গীবাদী কর্মকান্ডে জড়িত না হয় বা না করে সেই ক্ষেত্রে কর্তব্যরত পুলিশকে অবহিত করুন।

ট্রেনে তথা পাবলিক প্লেস ও পরিবহনে ধূমপান দন্ডনীয় অপরাধ, তা মানার আহবান জানানো হয়। আলোচনা শেষে র‌্যালী করা হয় এবং সাফ‘র পক্ষ থেকে এফএনবি‘র সহযোগিতায় যাত্রীসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply