শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
নগরীতে প্রতিপক্ষের হামলায় মা ও দাদিসহ একই পরিবারের ৫ সদস্য আহত

নগরীতে প্রতিপক্ষের হামলায় মা ও দাদিসহ একই পরিবারের ৫ সদস্য আহত

নগরীতে প্রতিপক্ষের হামলায় মা ও দাদিসহ একই পরিবারের ৫ সদস্য আহত
নগরীতে প্রতিপক্ষের হামলায় মা ও দাদিসহ একই পরিবারের ৫ সদস্য আহত

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আপন দুই ভাই তাদের মা, দাদি ও চাচাত ভাই আহত হয়েছেন ।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) বিকেল ৩টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানাধিন হোসনিগঞ্জ বেতপট্টি এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে।

হামলায় আহতরা হলেন: বোয়ালিয়া থানাধিন হোসনিগঞ্জ বেতপট্টি এলাকায় আব্দুর সালামের দুই ছেলে শামির উদ্দিন (২২), সুভান আলী (২৮), তার স্ত্রী সুলতানা বেগম (৪৫), তার মা শাহাজাদী বেগম (৬৫) ও ভাতিজা রিফাত আলী (২২)।

আহতদের মধ্যে শামির উদ্দিন (২২) নামের যুবকের অবস্থা গুরুত্বর। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৩ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বর্তমানে আহত শামির ওই ওয়ার্ডের ৩৪নং বেডে চিকিৎসাধিন রয়েছে।

আহত সুভান আলী জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেল তিনটার দিকে হোসনিগঞ্জ এলাকার প্রতিপক্ষ বকুল (৩০) মুরাদ (৩৫) ও ফরহাদ (৪০) ও তাদের পিতাসহ ১০/১২ জন যুবক দেশীয় অস্ত্র হাতে নিয়ে আমাদের বাড়ির গলিতে হামলা চালায়। এ সময় আমার দাদী, মা, ও ছোট ভাই শামীর ও চাচাত ভাই রিফাতকে বে-ধড়ক পিটিয়ে আহত করে এর মধ্যে শামীরের নাক সহ শরীরের বিভিন্ন স্থানে ব্যপক আঘাত করে হামলাকারীরা।

পরে শামীমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রামেকের ৩৩নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বুধবার বিকেল ৫টায় বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজাহারুল ইসলাম জানায়, হোসনিগঞ্জ এলাকায় মাারামারীর ঘটনা শুনেছি। এই মর্মে ভুক্তভোগীদের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply