শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
একদিন পৃথিবীতে করোনা ছড়াবে ভিনগ্রহীরা পূর্বাভাস অনেক আগের

একদিন পৃথিবীতে করোনা ছড়াবে ভিনগ্রহীরা পূর্বাভাস অনেক আগের

একদিন পৃথিবীতে করোনা ছড়াবে ভিনগ্রহীরা পূর্বাভাস অনেক আগের
একদিন পৃথিবীতে করোনা ছড়াবে ভিনগ্রহীরা পূর্বাভাস অনেক আগের

অনলাইন ডেস্ক: ভিনগ্রহের প্রাণীদের দ্বারা অপহৃত হয়েছিলেন বলে দাবি করেছিলেন আমেরিকার কেলভিন পার্কার। তিনি জানিয়েছেন, ভিনগ্রহীরা তাঁকে কোভিডের কথা বলেছিল।

আমেরিকার ক্যালভিন পার্কার। আজ থেকে প্রায় বছর ৫০ আগে তাঁকে ভিনগ্রহের প্রাণীরা তুলে নিয়ে গিয়েছিল বলে দাবি করেছিলেন তিনি। সেই সময়ে ভিনগ্রহীরা তাঁকে কোভিড অতিমারির বিষয়ে সতর্ক করেছিল। এমনই দাবি করেছেন ক্যালভিন।

১৯৭৩ সালে ক্যালভিন এবং চার্লস হিকসন নামের দুই ব্যক্তি স্থানীয় প্রশাসনকে জানান মিসিপিসি এলাকা থেকে তাঁদের দু’জনকে ভিনগ্রহের প্রাণীরা অপহরণ করেছিল। সেই সময়ে অপহরণের ব্যাখ্য়া দিতে গিয়ে নানা কথা বলেন তাঁরা। আকাশ থেকে চাকতির মতো যান নেমে আসা, কাঁকড়ার দাড়ার মতো হাতওয়ালা প্রাণীদের সেই যান থেকে নেমে আসে, তাঁদের দু’জনকে সেই যানে তুলে নিয়ে যাওয়া— এমন বহু কিছুই বলেছিলেন তাঁরা। তাঁদের ঘটনাটি এখনও Pascagoula Abduction নামে পরিচিত।

 এহেন ক্যালভিন পার্কার আবার খবরে। ভিনগ্রহের প্রাণীদের হাতে অপহৃত হওয়ার ঘটনা নিয়ে এর আগেও বই লিখেছেন ক্যালভিন পার্কার। সম্প্রতি আবারও একটি বই লেখার কাজ এগোচ্ছেন বলেও শোনা যাচ্ছে। সেই ক্যালভিন এবার দাবি করেছেন, কোভিডে সংক্রমণের খবর তাঁর কাছে ৫০ বছর আগে থেকেই ছিল। কারণ ভিনগ্রহের প্রাণীরা তাঁকে বলেছিলেন, এমন দিন আসতে চলেছে। তাঁরা নাকি এটিকে ‘প্লেগ’ বলে বর্ণনা করে।

তবে এই পর্যন্ত বলেই থেমে যাননি পার্কার। তিনি জানিয়েছেন, এই সবে শুরু। এর পরে আরও মারাত্মক অতিমারি আসবে। প্রচুর মানুষের মৃত্যু হবে। খাদ্যাভাব দেখা দেবে। যাঁরা বেঁচে থাকবেন, তাঁরা বাঁচার জন্য একে অপরকে হত্যা করবেন। এবং তৃতীয় বিশ্বযুদ্ধ হবে। এসব কথাই তাঁকে ভিনগ্রহীরা বলেছিলেন বলে জানিয়েছেন তিনি।

পাশাপাশি বলেছেন, সারা পৃথিবীর বেশির ভাগ রাজনতিবিদই অসৎ এবং ধান্দাবাজ। তাঁরা পৃথিবীর শেষ করে দিতে চলেছেন। কিন্তু এর পাশাপাশি আশার কথাও বলেছেন ক্যালভিন। বলেছেন, অনেক মন্দ কিছুর পরেও একদিন মানবতার জয় হবে। মানুষ আবার নতুন করে বাঁচতে শিখবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply