শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ব্যবধান কমাল বাংলাদেশ, আর একটি ম্যাচ জিতলেই সুপার লিগে এক নম্বরে শাকিবরা

ব্যবধান কমাল বাংলাদেশ, আর একটি ম্যাচ জিতলেই সুপার লিগে এক নম্বরে শাকিবরা

ব্যবধান কমাল বাংলাদেশ, আর একটি ম্যাচ জিতলেই সুপার লিগে এক নম্বরে শাকিবরা
ব্যবধান কমাল বাংলাদেশ, আর একটি ম্যাচ জিতলেই সুপার লিগে এক নম্বরে শাকিবরা

ক্রীড়া ডেস্ক: আফগানিস্তানের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ জয় নিশ্চিত করলেই আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগ টেবিলর শীর্ষে উঠে আসবে বাংলাদেশ।
আর একটি ম্যাচ জিতলেই ইংল্যান্ডকে টপকে আইসিসি মেনস ক্রিকেট ওয়ার্ল্ড কাপ সুপার লিগ টেবিলর শীর্ষে উঠে আসবে বাংলাদেশ। আপাতত আফগানিস্তানকে সিরিজের প্রথম ওয়ান ডে ম্যাচে হারিয়ে ব্রিটিশদের ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছেন শাকিবরা। সুতরাং, তিন ম্যাচের সিরিজ জয় নিশ্চিত করলেই বাংলাদেশ সুপার লিগ টেবিলের মগডালে উঠে পড়বে।

আপাতত ১৩ ম্যাচে ৯টি জয়-সহ বাংলাদেশের সংগ্রহে রয়েছে ৯০ পয়েন্ট। তারা লিগ টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে। ইংল্যান্ড ১৫ ম্যাচে ৯৫ পয়েন্ট নিয়ে এক নম্বরে রয়েছে। ১২ ম্যাচে ৭৯ পয়েন্ট রয়েছে ভারতের খাতায়। টিম ইন্ডিয়া রয়েছে লিগ টেবিলের তিন নম্বরে।

আয়ারল্যান্ড (১৮ ম্যাচে ৬৮) ও শ্রীলঙ্কা (১৮ ম্যাচে ৬২) রয়েছে পয়েন্ট টেবিলের যথাক্রমে চতুর্থ ও পঞ্চম স্থানে। আফগানিস্তানের সামনে সুযোগ ছিল এই ম্যাচ জিতে একযোগে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডকে টপকে চার নম্বরে উঠে আসার। তারা সিরিজের প্রথম ম্যাচ হেরে বসায় ৬ নম্বরেই থেকে যায়। আফগানদের সংগ্রহে রয়েছে আপাতত ৭ ম্যাচে ৬০ পয়েন্ট।

অস্ট্রেলিয়া ৯ ম্যাচে ৬০ পয়েন্ট সংগ্রহ করে সাত নম্বরে অবস্থান করছে। ওয়েস্ট ইন্ডিজ ১৫ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে আট নম্বরে রয়েছে। পাকিস্তান ৯ ম্যাচে ৪০ পয়েন্ট সংগ্রহ করে নয় নম্বরে অবস্থান করছে। দক্ষিণ আফ্রিকা (১০ ম্যাচে ৩৯), জিম্বাবোয়ে (১২ ম্যাচে ৩৫) ও নিউজিল্যান্ড (৩ ম্যাচে ৩০) যথাক্রমে ১০, ১১, ১২ নম্বরে জায়গা করে নিয়েছে। একেবারে শেষে ১৩ নম্বরে রয়েছে নেদারল্যান্ডস। তাদের সংগ্রহে রয়েছে ৭ ম্যাচে ২৫ পয়েন্ট।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply