শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ

রাজশাহীর মেয়ে আজারবাইজানে খুন

রাজশাহীর মেয়ে আজারবাইজানে খুন
রাজশাহীর মেয়ে আজারবাইজানে খুন

স্টাফ রিপোর্টার: আজারবাইজানে রাজশাহীর ছাত্রী রিয়া ইসলাম রহস্যজনক ভাবে খুন হয়েছেন। রিয়া সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়ালেখা করতেন। তার বাড়ি রাজশাহীর পুঠিয়ার পৌর সদরের কাঁঠালবাড়িয়া এলাকায়।

নিহত রিয়ার বাবা আবু বকর জানান, অনেক সখ করে রিয়াকে পড়তে পাঠাই সেখানে। রিয়া আজারবাইজানের রাজধানী বাকুতে একটি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়াশুনা করার পাশাপাশি একটি রেস্টুরেন্টে কাজ করে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ওই দেশের গান্ঞ্জা শহরে খুন হয় সে। ঘটনার দিন বিকালে রিয়ার বড় ভাই আরমান আলীর মুঠোফোনে সেখান থেকে এ খবর আসলে বিষয়টি জানতে পারি আমরা। তবে কি কারণে ও কিভাবে খুন হন রিয়া সে সম্পর্কে কিছু জানাতে পারেননি তিনি।

তিনি আরও বলেন, আজারবাইজানে বাংলাদেশী দূতাবাস নেই। সেখানে ইরানি দূতাবাসের মাধ্যমে আমার মেয়ের লাশ ফিরিয়ে আনার ব্যবস্থা করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply