শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সঙ্গীতশিল্পী রিয়ার আত্মহত্যা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সঙ্গীতশিল্পী রিয়ার আত্মহত্যা

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সঙ্গীতশিল্পী রিয়ার আত্মহত্যা
ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সঙ্গীতশিল্পী রিয়ার আত্মহত্যা

অনলাইন ডেস্ক: যশোরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রিয়া মহিরণ নামের এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহিরণ এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল মুকিত সরকার।

রিয়া মহিরণ এলাকার মৃত স্বপন রায়ের মেয়ে। তিনি যশোর সদরের হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিলেন। ঐশী রায়ের নিজস্ব ফেসবুক আইডিতে ‘শান্তির ঘুম’ লেখা একটি স্ট্যাটাস দেখা গেছে।

রিয়ার বোন প্রিয়া রায় জানিয়েছেন, ( শুক্রবার) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে রিয়া। পরেরদিন শনিবার সকালের খাবার খাওয়ার জন্য ডাকা হলে কোনো সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখা যায়।

পরে প্রতিবেশি ও থানা পুলিশের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়। কলেজছাত্রী রিয়া একজন সঙ্গীতশিল্পীও। তার কণ্ঠে শোনা যাবে না আর গান, বন্ধুদের সাথে মুখরিত সময়ও হবে না। সবাইকে কাঁদিয়ে আজ তিনি চলে গেছেন না ফেরার দেশে।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে, মেয়েটি আত্মহত্যা করেছে। ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে ময়না তদন্তের পর বিষয়টি পরিস্কার হবে। সম্পাদনা: ঝুমুরী বিশ্বাস।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply