শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পুঠিয়ায় বিপুল পরিমানে নকল কসমেটিকস সামগ্রী জব্দ, আটক ১

পুঠিয়ায় বিপুল পরিমানে নকল কসমেটিকস সামগ্রী জব্দ, আটক ১

পুঠিয়ায় বিপুল পরিমানে নকল কসমেটিকস সামগ্রী জব্দ, আটক ১
পুঠিয়ায় বিপুল পরিমানে নকল কসমেটিকস সামগ্রী জব্দ, আটক ১

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় ৮ লক্ষ ২৩ হাজার ৮০০ টাকার  নকল কসমেটিকস সামগ্রীসহ মোল্লা উদ্দিনকে গ্রেপ্তার  করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পুঠিয়া উপজেলার হাতীনাদা এলাকায় নকল কসমেটিকস সামগ্রীসহ তাকে গ্রেফতার করা হয়।

এ সময় লতা হারবাল ক্রিম, পাতা হারবাল ক্রিমের মড়ক, ক্রীমের কৌটাসহ বিভিন্ন উপকরণ। যাহার সর্বমোট মূল্য ৮ লক্ষ ২৩ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়।

পরে কারখানার মালিক আব্দুল সামাদ এর ছেলে মোল্লা উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী হোসেন জানান, আমরা গোপন সংবাদ মাধ্যমে জানতে পারি যে সেখানে অবৈধ নকল ক্রিম তৈরি  করেন। পরে দ্রুত সেখানে পুলিশ ফোর্স পাঠানো হয়। আমরা আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং  বিপুল পরিমানে নকল কসমেটিক পন্য সামগ্রী জব্দ করি। উক্ত আসামির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওসি জানায়, পুঠিয়া উপজেলার হাতীনাদা এলাকায় মোল্লা উদ্দিন তার নিজ বাড়িতে দীর্ঘদিন যাবত নিম্ন মানের কাঁচা মাল দিয়ে নকল কসমেটিক পন্য তৈরি করে আসছিল।

তিনি আরো জানান কোনভাবেই অপরাধীরা ছাড় পাবে না। অপরাধ যেই করুক না কেন, তাদের আইনের আওতায় আনবো ইনশাল্লাহ্।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply