শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মহানগরীর কাজলা মোড়ে আয়রন মাসল জিমনেসিয়ামের উদ্বোধন ও দোয়া

মহানগরীর কাজলা মোড়ে আয়রন মাসল জিমনেসিয়ামের উদ্বোধন ও দোয়া

মহানগরীর কাজলা মোড়ে আয়রন মাসল জিমনেসিয়ামের উদ্বোধন ও দোয়া
মহানগরীর কাজলা মোড়ে আয়রন মাসল জিমনেসিয়ামের উদ্বোধন ও দোয়া (ছবি- ফায়সাল হোসেন)

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে আয়রন মাসল জিমনেসিয়ামের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে রাজশাহী নগরীর কাজলা এলাকায় এর উদ্বোধন করা হয়। নগরীর ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু ও বিশিষ্ট রাজনীতিক আয়রন মাসল জিমনেসিয়াম পরিচালনা কমিটির সদস্য আনোয়ার হোসেন উজ্জলসহ অতিথিবৃন্দ ফিতা কেটে জিমনেসিয়ামের উদ্বোধন করেন। উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় আয়রন মাসল জিমনেসিয়াম পরিচালনা কমিটির অন্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট রইসুল ইসলাম, মো. সানোয়ার হোসেন, মো. রমজান আলী, আলী নেওয়াজ বাচ্চু, মো. মাহফুজ।

অন্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম, বিশিষ্ট ক্রীড়াবিদ এসএম হাবিবুর রহমান রানা, ক্লাব ট্রেনার তাহাসানুল হক তাহান, রাবির কৃষি প্রকল্পের সহকারী রেজিস্টার মনোয়ার হোসেন উৎপল, রাবি স্কুলের শরীর চর্চা শিক্ষক সুলতান শামসুদ্দিন। আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর প্রেসক্লাব ও রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক মাসুদ রানা রাব্বানী প্রমুখ। এতে বিভিন্ন শ্রেণি-পেশার অর্ধশতাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা/এএইচ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply