শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পেলেন ৫ গুনীজন

রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পেলেন ৫ গুনীজন

রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পেলেন ৫ গুনীজন
রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা পেলেন ৫ গুনীজন

এসএম বিশাল: রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি থেকে ৫ গুনীজনকে সম্মাননা-২০২১ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই সংবর্ধনা প্রদান করা হয়। ৫ ক্যাটাগরিতে ৫ গুনীজনকে সম্মাননা হিসেবে ১০ হাজার করে টাকা, উত্তরীয়, মেডেল ও সনদপত্র প্রদান করা হয়।

সম্মাননাপ্রাপ্ত গুনীজনেরা হলেন: দ্বিজেন্দ্রনার্থ ব্যানার্জী (নাট্যকলা), জয়দীপ ভাদুড়ী (আবৃত্তি), রাজশাহী থিয়েটার (সাংস্কৃতিক সংগঠন), আব্দুর রশিদ (সঙ্গীত), যতন কুমার পাল (যন্ত্রশিল্প-তবলা)

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা প্রশাসন আব্দুল জলিল। এছাড়া বিশিষ্ট নাট্যজন মলয় কুমার ভৌমিক, রাজশাহী জেলা কালচারাল অফিসার আসাদুজ্জামান সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার জি এস এম জাফরুল্লাহ বলেন, প্রতি বছরের ন্যায় এবারো ৫ গুনীজনকে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান করা হলো। গুনীজনদের সম্মাননা প্রদান করতে পেরে আমরা গর্বিত। সম্মাননা মানুষকে ভালো কাজে উৎসাহিত করে।

বিশেষ অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, শিল্পকলা একাডেমিতেই সংস্কৃতির চর্চা হয়। অনেক গুনীজন তৈরি হয় এখান থেকে। পূর্বে এভাবে গুনীজন সংবর্ধনা দেওয়া হতো না। বর্তমানে জনবান্ধব, শিশু ও নারীবান্ধব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুনীজনদের সংবর্ধনা প্রদানের ব্যবস্থা করেছেন। সকল ক্ষেত্রের মানুষকে নিজ নিজ ক্ষেত্রে সম্মাননা, স্বীকৃতি প্রদান করা হচ্ছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ছেন তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply