শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ

রাজশাহীতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ

রাজশাহীতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ
রাজশাহীতে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ

অনলাইন ডেস্ক: সম্প্রতি বোয়ালিয়া থানার দড়িখরবোনা এলাকায় কহিনূর স্টুডিওর পিছনের বাড়িটির ‘মালিক’ সুরাফ খান আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম কাটুর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

বোয়ালিয়া থানার ওসি মাজাহারুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বিষয়টি সুরাহার জন্য পুলিশ দুই পক্ষকে একাধিকবার থানায় ডাকলেও নজরুল ইসলাম কাটু ও তার মেয়েজামাই মো. ওয়াহিদ উপস্থিত হয়নি। আমরা প্রাথমিকভাবে আলোচনার মাধ্যমে সমাধান করার চেষ্টা করেছি। সমাধান না হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরও বলেন, “প্রাথমিক তদন্তে দেখা গেছে, বাড়িটির মালিক সুরাফ খান। তার কাগজপত্র রয়েছে। কিন্তু নজরুল ইসলাম কাটু বা তার মেয়েজামাই ওয়াহিদের কোনো কাগজপত্র নেই। তারা জোর করেই বাড়িটি দখল করে রেখেছে।”

নজরুল ইসলাম কাটু নগরীর বোয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। তিনি ভাঙাড়ি ব্যবসায়ী।

অভিযোগে বলা হয়, বসতবাড়ি না থাকায় মানবিক কারণে নিজের বাড়িতে ফুপু পুতলি বেগমকে থাকতে দেন সুরাফ খান। গত বছর ফুপু মারা যান। এরপর ফুপাত ভাই নজরুল ইসলাম কাটু তার মেয়েজামাই ওয়াহিদকে ওই বাড়িতে তুলে দিয়ে দখল করে নেয়।

“এর পর ১ ফেব্রুয়ারি রাতের অন্ধকারে তারা বাড়িতে ওয়াসার পানির লাইন লাগানোসহ সংস্কারকাজ শুরু করলে বাধা দেওয়া হয়। এ সময় তারা সুরাফ খানকে অকথ্য ভাষায় গালাগালিজ করে ভয়ভীতি দেখায়। এ ছাড়া ওই বাড়ির পাশে সুরাফ খানের লিজ নেওয়া রেলওয়ের জমি জোরপূর্বক দখল করে আটটি টিনের ঘর নির্মাণ করে ভাড়া দিয়েছে নজরুল ইসলাম কাটু।”

সুরাফ খান বলেন, “ফুপুর নিজের বসতবাড়ি ছিল না। ছেলেদের বাড়িতেও ফুপু জায়গা পাননি। এ অবস্থায় মানবিক কারণে ফুপুকে আমার বাড়িতে থাকার ব্যবস্থা করে দিয়েছিলাম।”

“প্রায় ১৪-১৫ বছর ফুপু আমার বাড়িতে থেকেছেন। তার দেখাশোনাও আমি করেছি। কিন্তু ফুপু মারা যাওয়ার পর ফুপুর এক ছেলে তার মেয়েজামাইকে আমার বাড়িতে তুলে দিয়ে দখল করে নেয়”, যোগ করেন সুরাফ খান।

এ ব্যাপারে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম কাটু বলেন, “বহু বছর ধরে ওই জায়গাটি আমাদের ভোগদখলে রয়েছে। তবে কাগজপত্র করা হয়নি। কাগজ করার চেষ্টা চলছে।

সুরাফ খানকে গালাগালি ও ভয়ভীতি দেখানোর বিষয়টিও অস্বীকার করেন নজরুল। সুত্র: বিডি নিউজ২৪

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply