শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
বাঘায় গাছ থেকে পড়ে আহত সেই যুবকের মৃত‍্যু

বাঘায় গাছ থেকে পড়ে আহত সেই যুবকের মৃত‍্যু

বাঘায় গাছ থেকে পড়ে আহত সেই যুবকের মৃত‍্যু
বাঘায় গাছ থেকে পড়ে আহত সেই যুবকের মৃত‍্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় গাছ থেকে পড়ে আহত  সেই যুবক মৃত্যুবরন করেছে। তার নাম আনারুল ইসলাম (৩৫)। সে উপজেলার আড়ানী পৌরসভার হামিদকুড়া গ্রামের মৃত ময়েন উদ্দিনের ছেলে।

বুধবার (২ মার্চ) সকাল ৬টার দিকে  সে মৃত্যু বরণ করে। পারিবারিকসূত্রে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারী বাড়ির পাশে কাঁঠালের গাছে পাতা কাটতে উঠে আনারুল ইসলাম। হঠাৎ গাছের ডাল

ভেঙ্গে  সে নিচে পড়ে যায়। পড়ে  গিয়ে গুরুতর আহত আনারুল কে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এক সপ্তাহ আইসিইউ’তে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু অবস্থার কোন উন্নতি না হওয়ায় ২৮ ফেব্রুয়ারি ডাক্তারের ছাড়পত্র নিয়ে নিজ বাড়িতে আনেন তার পরিবার।

ছাড়পত্রে দেওয়া চিকিৎসার ব্যবস্থাপত্র মোতাবেক ওষুধ সেবন চলছিল। এই অবস্থায় বুধবার সকালে মারা যায় আহত আনারুল ইসলাম ।

তার বড় ভাই মনিরুল ইসলাম বলেন, গরীব হলেও চিকিৎসার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি। তারপরেও ভাইকে বাঁচাতে পারলাম না। স্ত্রী ও ছোট ছোট তিনটি সন্তান রেখে চলে গেল। তারা কিভাবে চলবে, এখন এই চিন্তায় পড়েছি।

বিষয়টি নিশ্চিত করে আড়ানী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আফতাব উদ্দিন প্রামানিক বলেন, সকাল ১১টায় জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। অসহায় হয়ে পড়লো দরিদ্র আনারুলের পরিবার।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply