শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
পুঠিয়া ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে প্রতারণা

পুঠিয়া ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে প্রতারণা

পুঠিয়া ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে প্রতারণা
পুঠিয়া ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে প্রতারণা

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুল হাই মোহাম্মদ আনাছ পিএএ’র সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে ফোন করে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র।

মঙ্গলবার (১ মার্চ) দুপুর ২টার দিকে ‘ইউএনও পুঠিয়া রাজশাহী’ নামে ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সকলকে অবগত করেন ইউএনও নুরুল হাই মোহাম্মদ আনাছ।

স্ট্যাটাসে জানানো হয়, উপজেলা নির্বাহী অফিসার পুঠিয়া রাজশাহীর ব্যবহৃত সরকারী ০১৭৮৬-৭০৮৪৪৪ মোবাইল নম্বরটি ক্লোন করা হয়েছে। যদি কেউ উপজেলা নির্বাহী অফিসার দাবী করে কল দিয়ে অনাকাঙ্ক্ষিত কিছু দাবি করে তাহলে প্রতারক চক্রের ফাঁদে পা না দিয়ে উপজেলা নির্বাহী অফিসে সরাসরি যোগাযোগ করবেন।

ইউএনও বলেন, মঙ্গলবার দুপুরে একাধিক ব্যক্তির কাছে এমন ফোন এসেছে বলে জানতে পারি। তাদের ফোনে এ সময় আমার মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। প্রতারক চক্রটি বিভিন্ন সুবিধা দেওয়ার কথা বলে টাকা দাবি করেন।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, ইউএনও স্যার একটি অভিযোগ দায়ের করেছেন, তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply