শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
পুঠিয়া ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে প্রতারণা

পুঠিয়া ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে প্রতারণা

পুঠিয়া ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে প্রতারণা
পুঠিয়া ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে প্রতারণা

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুল হাই মোহাম্মদ আনাছ পিএএ’র সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে ফোন করে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র।

মঙ্গলবার (১ মার্চ) দুপুর ২টার দিকে ‘ইউএনও পুঠিয়া রাজশাহী’ নামে ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সকলকে অবগত করেন ইউএনও নুরুল হাই মোহাম্মদ আনাছ।

স্ট্যাটাসে জানানো হয়, উপজেলা নির্বাহী অফিসার পুঠিয়া রাজশাহীর ব্যবহৃত সরকারী ০১৭৮৬-৭০৮৪৪৪ মোবাইল নম্বরটি ক্লোন করা হয়েছে। যদি কেউ উপজেলা নির্বাহী অফিসার দাবী করে কল দিয়ে অনাকাঙ্ক্ষিত কিছু দাবি করে তাহলে প্রতারক চক্রের ফাঁদে পা না দিয়ে উপজেলা নির্বাহী অফিসে সরাসরি যোগাযোগ করবেন।

ইউএনও বলেন, মঙ্গলবার দুপুরে একাধিক ব্যক্তির কাছে এমন ফোন এসেছে বলে জানতে পারি। তাদের ফোনে এ সময় আমার মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। প্রতারক চক্রটি বিভিন্ন সুবিধা দেওয়ার কথা বলে টাকা দাবি করেন।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, ইউএনও স্যার একটি অভিযোগ দায়ের করেছেন, তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply