শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে ইয়াবাসহ মাদক কারবারী আটক

রাজশাহীতে ইয়াবাসহ মাদক কারবারী আটক

রাজশাহীতে ইয়াবাসহ মাদক কারবারী আটক
রাজশাহীতে ইয়াবাসহ মাদক কারবারী আটক

নিজস্ব প্রতিবেদক: র‌্যাব-৫-এর অভিযানে ১৬৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। বুধবার (০২ মার্চ) দেড়টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া থানার কাঠালবাড়ীয়া গ্রামের নাটোর থেকে রাজশাহীগামী মহাসড়ক সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মো. রবিউল ইসলাম (৩৩) চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার সাবেক লাভাংগা গ্রামের মৃত আজাহার মন্ডলের ছেলে। বুধবার (০২ মার্চ) র‌্যাব-৫-এর মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি বলা হয়, র‌্যাব-৫-এর একটি দল এদিন দেড়টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার পুঠিয়া থানার কাঠালবাড়ীয়া গ্রামের নাটোর থেকে রাজশাহীগামী মহাসড়ক সংলগ্ন এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। অভিযানে ১৬৪ পিস ইয়াবা ট্যাবলেট একটি মোবাইলসহ একজন আটক করা হয়। পরে তার বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply