শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে থানার সামনে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষ

রাজশাহীতে থানার সামনে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষ

রাজশাহীতে থানার সামনে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষ
রাজশাহীতে থানার সামনে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষ

এসএম বিশাল: রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ৪ রাস্তা মোড়ে যাত্রীবাহী বাস এবং একটি বালুবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হতাহতের ঘটনা না ঘটলেও আহত হয়েছেন একজন যাত্রী ও বাসের হেলপার। আহত দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুর ১টার দিকে রাজশাহী নওদাপাড়া আন্তজেলা বাসটার্মিনাল থেকে ছেড়ে যাওয়া সাব্বির ট্রাভেলস নামের যাত্রীবাহী বাসটি চন্দ্রিমা থানার ৪ রাস্তা মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা দ্রুতগামী বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তবে এঘটনায় সম্পূর্ণ বাসচালককে দায় করলেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, গত ৩ বছরে ৫০০টির মত দূর্ঘটনা ঘটেছে একই স্থানে। একদিকে চতুরমুখি রাস্তা অন্যদিকে আইল্যান্ডে ওপর ফুলের গাছ রক্ষায় বেড়া দিয়ে ঘিরে রাখা। আর এ কারণেই ডান-বাম কোনো দিকে দেখা যায়না। তারা আরো বলেন, দিনে দুই তিনটি দূর্ঘটনা হরহামেসা ঘটতেই থাকে। রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ। স্থানীয়দের দাবি এ দূর্ঘটনা রোধ করতে হলে চার রাস্তার মাঝ পথে গোলচক্কর দেয়া প্রয়োজন। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দৃষ্টি দেয়ার দাবি জানান।

এতে ঘটনাস্থলেই বাসের হেলপার ও এক যাত্র্রী গুতর আহত হন। তবে তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

সংঘর্ষে যাত্রীবাহী বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এব্ং বালুবোঝাই ট্রাকের চাকা ফেটে গিয়ে পুরো রাস্তা বন্ধ হয়ে পড়ে। এতে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে থানা পলিশ র‌্যাকার দিয়ে পরিবহন দুটি সরিয়ে ফেলায় যানচলাচল স্বাভাবিক হয়।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান আলী জানান, বড় ধরনের ঘটনা না ঘটলেও আহত দুইজনকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ট্রাক ও বাসটি থানা হেফাজতে রয়েছে। তবে এঘটনায় থানায় কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply