শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে থানার সামনে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষ

রাজশাহীতে থানার সামনে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষ

রাজশাহীতে থানার সামনে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষ
রাজশাহীতে থানার সামনে ট্রাক-বাস মুখোমুখি সংঘর্ষ

এসএম বিশাল: রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ৪ রাস্তা মোড়ে যাত্রীবাহী বাস এবং একটি বালুবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হতাহতের ঘটনা না ঘটলেও আহত হয়েছেন একজন যাত্রী ও বাসের হেলপার। আহত দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুর ১টার দিকে রাজশাহী নওদাপাড়া আন্তজেলা বাসটার্মিনাল থেকে ছেড়ে যাওয়া সাব্বির ট্রাভেলস নামের যাত্রীবাহী বাসটি চন্দ্রিমা থানার ৪ রাস্তা মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা দ্রুতগামী বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তবে এঘটনায় সম্পূর্ণ বাসচালককে দায় করলেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, গত ৩ বছরে ৫০০টির মত দূর্ঘটনা ঘটেছে একই স্থানে। একদিকে চতুরমুখি রাস্তা অন্যদিকে আইল্যান্ডে ওপর ফুলের গাছ রক্ষায় বেড়া দিয়ে ঘিরে রাখা। আর এ কারণেই ডান-বাম কোনো দিকে দেখা যায়না। তারা আরো বলেন, দিনে দুই তিনটি দূর্ঘটনা হরহামেসা ঘটতেই থাকে। রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ। স্থানীয়দের দাবি এ দূর্ঘটনা রোধ করতে হলে চার রাস্তার মাঝ পথে গোলচক্কর দেয়া প্রয়োজন। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দৃষ্টি দেয়ার দাবি জানান।

এতে ঘটনাস্থলেই বাসের হেলপার ও এক যাত্র্রী গুতর আহত হন। তবে তাদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

সংঘর্ষে যাত্রীবাহী বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এব্ং বালুবোঝাই ট্রাকের চাকা ফেটে গিয়ে পুরো রাস্তা বন্ধ হয়ে পড়ে। এতে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে থানা পলিশ র‌্যাকার দিয়ে পরিবহন দুটি সরিয়ে ফেলায় যানচলাচল স্বাভাবিক হয়।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান আলী জানান, বড় ধরনের ঘটনা না ঘটলেও আহত দুইজনকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ট্রাক ও বাসটি থানা হেফাজতে রয়েছে। তবে এঘটনায় থানায় কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply