শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার
রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মোঃ তোতা মিয়া (২৬) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, এর সদস্যরা।

গতকাল বুধবার (২ মার্চ) দুপুরে মহানগরীর উপকন্ঠ বেলপুকুর থানাধীন কিসমত জামিরা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তার কাছ থেকে হেরোইন-৫৯৫ গ্রাম হেরোইন ও ইয়াবা-৪২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী চারঘাট থানাধিন মাড়িয়া গ্রামের মৃত মোসলেম আলীর ছেলে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী বেলা ১১টায় র‌্যাবেব পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (২ মার্চ) র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, মহানগরীর বেলপুকুর থানাধীন কিসমত জামিরা গ্রামে মাদক বিক্রির উদ্দেশ্যে এক ব্যাক্তি অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ মোঃ তোতা মিয়া নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

বৃহস্পতিবার সকালে বেলপুকুর থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

মতিহার বার্তা / জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply