শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার
রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীতে হেরোইন ইয়াবাসহ মোঃ তোতা মিয়া (২৬) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, এর সদস্যরা।

গতকাল বুধবার (২ মার্চ) দুপুরে মহানগরীর উপকন্ঠ বেলপুকুর থানাধীন কিসমত জামিরা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এ সময় তার কাছ থেকে হেরোইন-৫৯৫ গ্রাম হেরোইন ও ইয়াবা-৪২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী চারঘাট থানাধিন মাড়িয়া গ্রামের মৃত মোসলেম আলীর ছেলে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী বেলা ১১টায় র‌্যাবেব পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার (২ মার্চ) র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, মহানগরীর বেলপুকুর থানাধীন কিসমত জামিরা গ্রামে মাদক বিক্রির উদ্দেশ্যে এক ব্যাক্তি অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ মোঃ তোতা মিয়া নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

বৃহস্পতিবার সকালে বেলপুকুর থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে।

মতিহার বার্তা / জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply