শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, পোস্টার উন্মোচন করলেন মেয়র লিটন

নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, পোস্টার উন্মোচন করলেন মেয়র লিটন

নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, পোস্টার উন্মোচন করলেন মেয়র লিটন
নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, পোস্টার উন্মোচন করলেন মেয়র লিটন

এসএম বিশাল: রাজশাহীতে নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতার জন্য বাংলাদেশের চলচ্চিত্র ছাদবাগান সিলেকশন পেয়েছে। নির্মাতা জীবন শাহাদাৎ এর পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

চলচ্চিত্রটির পোস্টার উন্মোচন করেন গ্রিন সিটি, ক্লিন সিটির রুপকার হিসেবে পরিচিত রাজশাহী সিটি করপোরেশনের মেয়র *এ এইচ এম খায়রুজ্জামান লিটন*।

সম্পূর্ণ চলচ্চিত্রটির শ্যুটিং হয় রাজশাহীতে, এর অভিনয় শিল্পী ও কলাকুশলীরা রাজশাহীর। তাই এটি রাজশাহীর সিনেমা বলা চলে। চলচ্চিত্রটির প্রমোশনাল ও পোস্টার দেখে মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ভূয়সী প্রশংসা করেন, এবং নির্মাতা সহ সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা জানান।

এপ্রসঙ্গে নির্মাতা জীবন শাহাদাৎ বলেন *”বাংলাদেশের সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশের সিনেমা আন্তর্জাতিক পর্যায়ে সিলেকশন পাওয়ায় একজন বাংলাদেশী হিসেবে আমি গর্ব অনুভব করছি”*।

উল্লেখ্য, নেপাল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিশ্বের ৪০ টি দেশের চলচ্চিত্র প্রদর্শন হবে।
চলচ্চিত্রটি ভারতের গায়ক নচিকেতা চক্রবর্তী র ‘একদিন ঝড় থেমে যাবে’ গানটির থেকে অনুপ্রেরণা পেয়ে নির্মাণ করা হয়েছে, যেখানে “করোনা মহামারী পরিস্থিতিতে এক দম্পতি যারা তাদের স্নেহময় সন্তান সমতুল্য গাছ নিয়ে গড়ে তোলা ছাদবাগান ছেড়ে গ্রামে চলে যাবার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়। এমন প্রেক্ষাপটে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে নিজেদের অসহায়ত্ব ও করুণ আর্তনাদের চিত্র ফুটে আসে।” চলচ্চিত্রটির সংশ্লিষ্ট সবাইকে নচিকেতা চক্রবর্তী শুভেচ্ছা জানিয়েছেন।
চলচ্চিত্রটি প্রযোজনা করেন উদয় হাকিম।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply