শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচার, মাদক ডিলার টুটুল গ্রেফতার

রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচার, মাদক ডিলার টুটুল গ্রেফতার

রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচার, মাদক ডিলার টুটুল গ্রেফতার
রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচার, মাদক ডিলার টুটুল গ্রেফতার

এসএম বিশাল; রাজশাহী মহানগরীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মোঃ রবিউল ইসলাম টুটুল (৩৯) নামের এক মাদক ডিলারকে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় তাার মোটরসাইকেল তল্লাশী চালিয়ে ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক বহনকাজে ব্যবহৃত মোটরসাইকেলটি ।

গ্রেফতার মোঃ রবিউল ইসলাম টুটুল নগরীর শ্যামপুর পশ্চিমপাড়া চৌদ্দপাই এলাকায় তার বসবাস। সে মৃত আজাহার আলী ওরফে নেকছারের ছেলে।

তথ্য নিশ্চিত করেছেন, নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর), গোলাম রুহুল কুদ্দুস।
তিনি জানান, শুক্রবার (৪ মার্চ), বিকেল ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানা পুলিশ জানতে পারে, একজন মাদক কারবারী মোটরসাইকেলে অভিনব কায়দায় ফেনসিডিল নিয়ে ঈশ্বরদী হতে রাজশাহী মহানগরীর দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে বেলপুকুর থানা পুলিশের একটি দল ওই থানার পোল্লাপুকুর মোড়ে অবস্থান নেয়। পরে তথ্য অনুযায়ী একটি মোটরসাইকেল আসতে দেখে চালক মোঃ রবিউল ইসলামকে আটক করা হয়। এসময় তার মোটরসাইকেল তল্লাশী চালিয়ে ফুয়েল ট্যাংকির ভিতরে বিশেষ কায়দায় রাখা ৮০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। সেই সাথে ফেনসিডিল বহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

অভিযানটি পরিচারনা করেন, মতিহার জোনের উপ-পুলিশ কমিশনার বিভূতি ভুষণ বানার্জীর তত্বাবধানে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামানের নেতেৃত্বে এসআই মোঃ শরিফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।
গ্রেফতার মাদক কারবারী মোঃ রবিউল ইসলামের বিরুদ্ধে আরো একটি চোরাচালানের মামলা বিচারাধীন রয়েছে।
তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের এই মুখপাত্র।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply