শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
গোদাগাড়ীতে সড়কের পাশে পড়েছিল পুলিশ কর্মকর্তার লাশ

গোদাগাড়ীতে সড়কের পাশে পড়েছিল পুলিশ কর্মকর্তার লাশ

গোদাগাড়ীতে সড়কের পাশে পড়েছিল পুলিশ কর্মকর্তার লাশ
গোদাগাড়ীতে সড়কের পাশে পড়েছিল পুলিশ কর্মকর্তার লাশ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ীতে সড়কের পাশে থেকে পুলিশের এক উপ-পরিদর্শকের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৪ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গোদাগাড়ী-আমনূরা সড়কের বিশ্বনাথপুর কাজীপাড়া এলাকায় সড়কের পাশে তার লাশ পড়ে ছিল।

নিহত উপ-পরিদর্শকের নাম নূর ইসলাম (৪০)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি যশোরের অভয়নগর উপজেলায়।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, সড়কের পাশে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে গোদাগাড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রস্তুত করে। এরপর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।

ওসি বলেন, রাস্তার পাশে এসআই নূর ইসলামের মোটরসাইকেলটিও পড়েছিলো। হেলমেটটি ভাঙা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, কোনো গাড়ির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে এসআই নূর ইসলাম গাছে ধাক্কা খেয়েছেন। এতে হেলমেট ভেঙে গিয়ে মাথায় আঘাত পাওয়ার কারণে তার মৃত্যু হয়। তবে তার মৃত্যু কীভাবে হয়েছে তা নিশ্চিত নয় পুলিশ। এ বিষয়ে তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় খোঁজ নিয়ে জানা গেছে, কয়েক দিন ধরে তিনি ছুটিতে ছিলেন। গভীর রাতে তিনি নির্জন সড়কটি দিয়ে কোথায় যাচ্ছিলেন তা জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply