শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
পুঠিয়ায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

পুঠিয়ায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

পুঠিয়ায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার
পুঠিয়ায় নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় নিজ বাড়িতে হোসনেয়ারা প্রান্তি (২০) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি গন্ডোগোহালী গ্রামের হাসিনুজ্জামান বাবুর মেয়ে।

শুক্রবার (৫ মার্চ) ভোর ৬টার দিকে পুঠিয়া থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে প্রান্তি খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যান। গভীর রাতে প্রান্তির দাদা ঘরের দরজা খোলা দেখে ভেতরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। এসময় পরিবারের লোকজন চিৎকার শুনে ছুটে এসে নিহতের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা পুলিশকে খবর দেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply