শিরোনাম :
গোদাগাড়ীতে ১০লাখ টাকার হেরোইন-সহ ৩জন মাদক কারবারী গ্রেফতার নগরীর তালাইমারীতে গাঁজা কারকারী মল্লিক গ্রেফতার রাজশাহীতে প্রস্তাবিত বঙ্গবন্ধু রিভার সিটি নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত রুয়েটকে স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে রুপান্তর করতে হলে সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করা জরুরী চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার এইচএসসি পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ জারি তানোরে ক্লুলেস হত্যা মামলার পলাতক আসামি ইকবাল গ্রেফতার কৃষিতে বির্পযয়ের আশঙ্কা তানোরে চোরাপথে আশা মানহীন সারে বাজার সয়লাব বাঘায় বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ জনকে রিমান্ড শেষে কারাগারে প্রেরণ সিংড়ায় ক্যান্সারে আক্রান্ত ২২ ব্যক্তির মাঝে চেক বিতরণ
রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ

রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ

রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ
রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ

রাজশাহী মহানগরীতে ৭০ বোতল ফেনসিডিলসহ মোঃ হাসিবুল আলম রকি (৩৪) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ সময় জব্দ করা হয়েছে ফেনসিডিল বহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার।

শনিবার (৫ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টায় মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি এলাকা দিয়ে প্রাইভেটকারে ফেনসিডিল বহন করে নিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী মোঃ হাসিবুল আলম রকি। সে মহানগরীর মতিহার থানার ধরমপুর গ্রামের নুর হাসানের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টায় মহানগর গোয়েন্দা পুলিশ জানতে পারে নগরীর খড়খড়ি মোড়ের দিক থেকে একটি প্রাইভেটকারে ফেনসিডিল নিয়ে মহানগরীর দিকে যাচ্ছে জনৈক মাদক কারবারীরা আসছে।

এমন তথ্যের ভিত্তিতে চন্দ্রিমা থানা এলাকায় অভিযান চালিয়ে তথ্য অনুযায়ী একটি প্রাইভেট আসতে দেখে চালককে কারটিকে থামার সংকেত দেয় ডিবি পুলিশ। সংকেত পেয়ে চালক কার থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়। তবে তার সহযোগি মোঃ মিলন নামের অপর এক মাদক কারবারী পালিয়ে যায়।

পরে প্রাইভেটকারের পিছনের ডালা থেকে আমদানী নিষিদ্ধ ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার হয়। সেই সাথে ফেনসিডিল বহনে ব্যবহৃত প্রাইভেট কারটিকে জব্দ করা হয়েছে।

অভিযানটি পরিচালনা করেন উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোহাঃ আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে মাদক কারবারী রকি জানায়, সে ও তার সহযোগি মিলন দীর্ঘদিন যাবৎ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ এলাকা থেকে প্রাইভেট কারে ফেনসিডিল বহন করে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে ফেনসিডিল বিক্রি করে আসছিলো।

গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামী মিলনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

রোববার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / জি আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply