শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে প্রাইভেটকারে ফেনসিডিল পাচার, গ্রেফতার ১

রাজশাহীতে প্রাইভেটকারে ফেনসিডিল পাচার, গ্রেফতার ১

রাজশাহীতে প্রাইভেটকারে ফেনসিডিল পাচার, গ্রেফতার ১
রাজশাহীতে প্রাইভেটকারে ফেনসিডিল পাচার, গ্রেফতার ১

এসএম বিশাল: রাজশাহী মহানগরীতে ৭০ বোতল ফেনসিডিলসহ মোঃ হাসিবুল আলম রকি (৩৪) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ সময় জব্দ করা হয়েছে ফেনসিডিল বহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার।

শনিবার (৫ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টায় মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি এলাকা দিয়ে প্রাইভেটকারে ফেনসিডিল বহন করে নিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার মাদক কারবারী মোঃ হাসিবুল আলম রকি। সে মহানগরীর মতিহার থানার ধরমপুর গ্রামের নুর হাসানের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।
তিনি জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টায় মহানগর গোয়েন্দা পুলিশ জানতে পারে নগরীর খড়খড়ি মোড়ের দিক থেকে একটি প্রাইভেটকারে ফেনসিডিল নিয়ে মহানগরীর দিকে যাচ্ছে জনৈক মাদক কারবারীরা।

এমন তথ্যের ভিত্তিতে চন্দ্রিমা থানা এলাকায় অভিযান চালিয়ে তথ্য অনুযায়ী একটি প্রাইভেট আসতে দেখে চালককে কারটিকে থামার সংকেত দেয় ডিবি পুলিশ। সংকেত পেয়ে চালক কার থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়। তবে তার সহযোগি মোঃ মিলন নামের অপর এক মাদক কারবারী পালিয়ে যায়।

পরে প্রইভেটকারের পিছনের ডালা থেকে আমদানী নিষিদ্ধ ৭০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার হয়। সেই সাথে ফেনসিডিল বহনে ব্যবহৃত প্রাইভেট কারটিকে জব্দ করা হয়েছে।
গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামী মিলনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

রোববার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply