শিরোনাম :
অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায় ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা
সাংবাদিক জুয়েলের ভাইয়ের ইন্তেকাল, রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক

সাংবাদিক জুয়েলের ভাইয়ের ইন্তেকাল, রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক

সাংবাদিক জুয়েলের ভাইয়ের ইন্তেকাল, রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক
সাংবাদিক জুয়েলের ভাইয়ের ইন্তেকাল, রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক

স্টাফ রিপোর্টার: বিডি সোস্যাল নিউজের রাজশাহী প্রতিনিধি সাংবাদিক জুয়েল আহমেদের ভাই মো: মিলন আহমেদ (৩৫) ইন্তেকাল করেছেন।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল সাড়ে ৮টায় রাজশাহী নগরীর ধরমপুর এলাকায় বোনের বাসায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি বেশ কিছুদিন যাবৎ কিডনী জনিত সমস্যায় ভুগছিলেন। মিলন নগরীর পাঁচআনি পাঠ এলাকার মৃত মানিক আহমেদের ছেলে। বাদ আসর পাঁচআনি মাঠে নামাজে জানাজা শেষে টিকাপাড়া গোরস্থানে তাকে দাফন করা হয়।

রাজশাহী মহানগর প্রেসক্লাব ও আরআরইউ’র শোক প্রকাশ : এদিকে, মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন রাজশাহী মহানগর প্রেসক্লাব ও রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার পৃথক শোক বার্তায় রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো ও সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, আরআরইউ’র সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, রাজশাহী মহানগর প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক তৌফিক ইমাম পান্না, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, অর্থ সম্পাদক ফয়সাল আহমেদ, আরআরইউ’র দফতর সম্পাদক ইফতেখার আলম বিশাল এই শোক প্রকাশ করেন। সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply