শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গরুচুরি করে নিয়ে যাওয়ার সময় নিহত ১, আহত ২

গরুচুরি করে নিয়ে যাওয়ার সময় নিহত ১, আহত ২

গরুচুরি করে নিয়ে যাওয়ার সময় নিহত ১, আহত ২
গরুচুরি করে নিয়ে যাওয়ার সময় নিহত ১, আহত ২

অনলাইন ডেস্ক: নোয়াখালী সুবর্ণচর পিকআপ ভ্যান উল্টে মো. নাছির (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর রাতে সোনাপুর-চরজব্বর সড়কের সুলতান নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আর ও দুজন গুরুতর আহত হন এবং পিকআপ ভ্যানের নিচে চাপা পড়ে একটি গরু মারা যায়।

আহতরা হলেন, কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের জামানের ছেলে রুবেল (২০) ও হাতিয়ার পশ্চিম বড় ডেইল এলাকার গিয়াস উদ্দিনের ছেলে রাহাত (২১)। আহতদের ভাষ্য মতে, নিহতের বাড়ি চট্টগ্রামের মহেশখালী এলাকায়। ঘটনার পর তাঁদের সঙ্গে থাকা দুই চোর পালিয়ে যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চর জব্বার ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পরিষ্কার বাজার এলাকার ছেরাজুল ও সেলিমের বাড়ি থেকে গরু চোর চক্রের পাঁচজনের একটি দল ৪টি গরু পা বেঁধে খড় দিয়ে ঢেকে চুরি করে নিয়ে যাচ্ছিল। পিকআপ ভ্যানটি সোনাপুর-চরজব্বর সড়কের সুলতান নগর এলাকায় পৌঁছালে গাড়ির সামনের চাকা লিক হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। এ সময় পিকআপের নিছে চাপা পড়ে এক ব্যক্তি ও একটি গরু ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় অপর দুই ব্যক্তি গুরুতর আহত হন।

পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাঁদের নোয়াখালী সদর হাসপাতালে পাঠায়। অপর দুই চোর পালিয়ে যায়।

রজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, পিকআপ ভ্যানের মধ্যে থাকা চোর চক্রের এক সদস্য নিহত হন। সেখানে গিয়ে তিনটি গরুও তাঁদের ব্যবহৃত গাড়ি উদ্ধার করা হয়েছে। আহতদের নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply