শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
“শ্রেষ্ঠ ইউনিট” রাজশাহী জেলা পুলিশ

“শ্রেষ্ঠ ইউনিট” রাজশাহী জেলা পুলিশ

"শ্রেষ্ঠ ইউনিট” রাজশাহী জেলা পুলিশ
"শ্রেষ্ঠ ইউনিট” রাজশাহী জেলা পুলিশ

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রবর্তিত অভিন্ন মানদন্ডের আলোকে দেশের সকল পুলিশ ইউনিট ও পুলিশ সদস্যদের বিভিন্ন ক্যাটাগরিতে মূল্যায়ন করা হচ্ছে।

এই অভিন্ন মানদন্ডের আলোকে (১০মার্চ) রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে দেখা যায় মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার, মামলা নিষ্পত্তি , আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, গ্রেফতারী পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিস্পত্তি, ননএফআইআর প্রসিকিউশন, জিডি নিস্পত্তি, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়াদান প্রভৃতি বিবেচনায় সামগ্রিক মূল্যায়নে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হওয়ার সম্মান অর্জন করেছে রাজশাহী জেলা পুলিশ। সেই সাথে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার)।

এছাড়া রাজশাহী রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন রাজশাহীর চারঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার প্রনব কুমার।

এ তথ্য নিশ্চিত করেছেন জেলাপুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর), মোঃ ইফতে খায়ের আলম

তিনি জানান, বৃহস্পতিবার (১০ মার্চ) রাজশাহী রেঞ্জ অফিসের পদ্মা কনফারেন্স রুমে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম এ ঘোষনা করেন। পাশাপাশি ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন তিনি।

ডিআইজি’র দিকনির্দেশনায় রাজশাহীর পুলিশ সুপার এর নেতৃত্বে রাজশাহী জেলার আইন শৃংখলা ও নিরাপত্তা রক্ষা এবং জনবান্ধব পুলিশিং নিশ্চিতকরনে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে জেলা পুলিশের সকল অফিসার ও ফোর্সবৃন্দ।

মতিহার বার্তা / এম আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply