শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রুয়েটে তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠান

রুয়েটে তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠান

রুয়েটে তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠান
রুয়েটে তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠান

রাবি প্রতিনিধি: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এ ইন্সটিটিউট অফ ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনলোজী (আইআইসিটি) আয়োজিত ১০-১১, মার্চ ০২ দিনব্যাপী তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সম্মানিত সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন। শুক্রবার বিকাল ৩:৩০ টায় সিএসই সেমিনার রুমে অনুষ্ঠিত এই সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের প্রধান পৃষ্ঠপোষক ও রুয়েট ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম মন্ডল। এছাড়াও বক্তব্য রাখেন তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের আয়োজক কমিটির সভাপতি ও আইআইসিটি পরিচালক অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের আয়োজক কমিটির সাধারণ সম্পাদক ও আইআইসিটি সহযোগী পরিচালক অধ্যাপক ড. মো. মাসুদ রানা।

সমাপনী অনুষ্ঠানে রুয়েটের বিভিন্ন অনুষদের ডীন, পরিচালক, বিভাগ/শাখা প্রধানবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের বিভিন্ন সেশনে অনুষ্ঠিত প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলেন দেন তথ্য ও যোগযোগ প্রযুক্তি বিষয়ক আন্তর্জাতিক সিম্পোজিয়ামের সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সম্মানিত সদস্য অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply