শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ঝিনাইদহে সৌদি প্রবাসির স্ত্রী শিশু সন্তানসহ নিখোঁজ

ঝিনাইদহে সৌদি প্রবাসির স্ত্রী শিশু সন্তানসহ নিখোঁজ

ঝিনাইদহে সৌদি প্রবাসির স্ত্রী শিশু সন্তানসহ নিখোঁজ
ঝিনাইদহে সৌদি প্রবাসির স্ত্রী শিশু সন্তানসহ নিখোঁজ

অনলাইন ডেস্ক: জেলার কালীগঞ্জ উপজেলায় পৌর এলাকার বলিদাপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছোট মেয়ে স্মৃতি আক্তার (২২) শিশু সন্তান তাহসিন হোসেন(৩) গত দুই ধরে নিখোঁজ রয়েছে।

নিখোঁজ স্মৃতির স্বামী নাঈম শিকদার বর্তমানে সৌদিআরব দেশে শ্রমিকের কাজ করেন।

নিখোঁজের পিতা আনোয়ার হোসেন জানান, আমার মেয়ে স্মৃতি ও তার শিশু পুত্র নিয়ে গত ১১মার্চ শুক্রবার সকাল ৮টা দিকে শ্বশুর বাড়ি যাওয়ার উদ্দেশ্য রওনা দেন। বেলা সাড়ে ১১টা ২০মিনিটে স্মৃতি ভাই সেলিম রেজার মোবাইলে ফোন কল করে কথা বলেন, সে তার ভাইকে জানান আমি ফরিদপুর জেলার মাইজকান্দি নামক বাসস্ট্যান্ডে নেমেছি। এর পর দুপুরে স্মৃতির ফোন বন্ধ পাওয়ায় ভাই সেলিমরেজা তার শ্বাশুড়িতে ফোন করেন, কিন্তু শ্বাশুড়ি থেকে বলা হয় না এখনো আসেনি।

নিখোঁজ স্মৃতির ভাই সেলিম রেজা আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধিকে ফিরোজ আহম্মেদ এর মোবাইলে ফোনে কল করে জানান, সে তার বোন স্মৃতির শ্বশুর বাড়িতে রয়েছে, সেই এলাকায় বিভিন্ন বাজার, গ্রাম ও আত্মীয় স্বজন বাড়ি খোঁজ নিয়েছে কিন্তু কোথাও বোন স্মৃতি আক্তার ও শিশু পুত্র তাহসান নামে ভাগ্নের সন্ধান পায়নি।

স্মৃতি পিতা আনোয়ার হোসেন শনিবার ১২মার্চ ঝিনাইদহের কালীগঞ্জ থানায় উপস্থিত হয়ে একটি সাধারণ ডায়েরী করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মতলেবুর রহমান বলেন নিখোঁজদের উদ্ধার করার জন্য চেষ্টা করছি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply