শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি গ্রহণ
বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালনে রাসিকের বিভিন্ন কর্মসূচি গ্রহণ

এসএম বিশাল: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০২২ যথাযথ মর্যাদায় পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন।

কর্মসূচির মধ্যে রয়েছে- ১৭ই মার্চ সূর্যোদয়ের সাথে সাথে নগরভবনের সামনে প্রধান ফটক চত্বর ও সকল ওয়ার্ড কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ৮টায় সিএন্ডবি মোড়ে বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হবে।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষে সিটি কর্পোরেশনের কাউন্সিলর-কর্মকর্তা-কর্মচারীবৃন্দ পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করবেন। দুপুর ১টায় এফডব্লিউসিএ এবং শেখ রাসেল শিশু পুর্নবাসন কেন্দ্রে প্রতিবন্ধী শিশুদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ ও কেক কাটা হবে। বাদ যোহর ও সুবিধামত সময়ে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক সোনাদিঘী জামে মসজিদ, নগরভবন ওয়াক্তিয়া মসজিদসহ প্রত্যেক ওয়ার্ডের মসজিদ, মন্দির, গীর্জা ও প্যাগোডাসহ সকল ধর্মীয় উপসানলয়ে বিশেষ মোনাজাত ও প্রার্থনা। বিকেল ৩টায় নগরভবনের বঙ্গবন্ধু কর্ণাণের সামনে মহানগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিশুদের অংশগ্রহণে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

বিকেল ৪টায় সিটি হল সভাকক্ষে আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও হরিজন শিক্ষার্থীদের শিক্ষা প্রণোদনা প্রদান করা হবে। সন্ধ্যায় বঙ্গবন্ধু চত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এছাড়া ১৭ থেকে ২৬ মার্চ পর্যন্ত (২৫ মার্চ ব্যতীত) নগর ভবন ও সড়কদ্বীপসমূহ আলোকায়ন করা হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply