শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী জেলা পুলিশের আয়োজনে বিশেষ নৈশ ভোজ অনুষ্ঠিত

রাজশাহী জেলা পুলিশের আয়োজনে বিশেষ নৈশ ভোজ অনুষ্ঠিত

রাজশাহী জেলা পুলিশের আয়োজনে বিশেষ নৈশ ভোজ অনুষ্ঠিত
রাজশাহী জেলা পুলিশের আয়োজনে বিশেষ নৈশ ভোজ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশের আয়োজনে মঙ্গলবার (১৫ মার্চ) রাতে জেলা পুলিশ লাইন্সের ড্রীল শেডে রাজশাহী জেলায় কর্মরত পুলিশ সদস্যদের নিয়ে বিশেষ নৈশ ভোজ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন-সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমরা নিজ নিজ জায়গা থেকে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। এ কাজের সকলের সহযোগিতা প্রয়োজন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, রাজশাহী জেলা জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল বাহার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার)।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতে খায়ের আলম। এ সময় রাজশাহী রেঞ্জের অন্যান্য সিনিয়র কর্মকর্তাগনসহ জেলা পুলিশের অফিসার-ফোর্স ও সিভিল স্টাফগণ উপস্থিত ছিলেন। পুলিশের পেশাগত কর্মব্যস্ততার মাঝে কিছুটা সময় আনন্দময় করতে এই আয়োজন করা হয়। কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে প্রধান অতিথি রাসিক মেয়র ও বিশেষ অতিথিবৃন্দকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক জানান জেলা পুলিশ সুপার।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply