শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে কোটি টাকার হেরোইন সহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে কোটি টাকার হেরোইন সহ মাদক কারবারী গ্রেফতার

রাজশাহীতে কোটি টাকার হেরোইন সহ মাদক কারবারী গ্রেফতার
রাজশাহীতে কোটি টাকার হেরোইন সহ মাদক কারবারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী, রাজশাহী: রাজশাহীতে নগরীর উপকন্ঠ বেলপুকুরে কোটি টাকার মূল্যের হেরোইন সহ মোঃ মাহমুদ হাসান রাব্বেল (২৩) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫, এর সদস্যরা।

গ্রেফতার মোঃ মাহমুদ হাসান রাব্বেল মহানগরীর উপকন্ঠ বেলপুকুর থানাধিন আগলা গ্রামের মোঃ বাদল আলীর ছেলে।

মঙ্গলবার (১৬ মার্চ) রাত ১১টায় র‌্যাব-৫, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, মহানগরীর বেলপুকুর থানাধীন ভাঙ্গা দক্ষিণ পাড়ায় জনৈক মোঃ আসলামের বাড়ীর সামনে এক মাদক কারবারী মাদকদ্রব্যসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে রাব্বেল নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে এক কেজি হেরোইন উদ্ধার করা হয়। তবে অপর ১জন দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যপাারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হবে বলেও জানায় র‌্যাব।

মতিহার বার্তা /এম আর

খবরটি শেয়ার করুন..

Leave a Reply