শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
নগরীর কাজলার মোড়ে অভি স্টোরে ফেনসিডিলসহ দোকানী মোস্তাক গ্রেফতার!

নগরীর কাজলার মোড়ে অভি স্টোরে ফেনসিডিলসহ দোকানী মোস্তাক গ্রেফতার!

ফেনসিডিলসহ দোকানী মোস্তাক গ্রেফতার
নগরীর কাজলার মোড়ে অভি স্টোরে ফেনসিডিলসহ দোকানী মোস্তাক গ্রেফতার!

রাজশাহী মহানগরীর কাজলার মোড়ে অভি ভ্যারাইটি স্টোরে অভিযান চালিয়ে কুখ্যাত মাদক কারবারী মোস্তাককে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে ডিবি পুলিশের একটি দল।

মঙ্গলবার (২২ মার্চ) সন্ধা ৭টার দিকে মহানগরীর মতিহার থানার কাজলার মোড়ে অবস্থিত ওই দোকান থেকে তাকে গ্রেফতার করে ডিবি এসআই আব্দুর রহমান ও সঙ্গীয় কোর্স।

এসময় তার কাছ থেকে ১২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গ্রেফতার মোস্তাক মতিহার থানার ধরমপুর এলাকার নওশাদের ছেলে।

স্থানীয়রা জানায়, মোস্তাক একজন ধুরন্দর প্রকৃতির মানুষ। কাজলার মোড়ে নিজ দোকানে ফেনসিডিল বিক্রি করে। পুরো কাজলার মোড়ের মানুষ বিষয়টি জানলেও অজ্ঞাত কারণে সে ধরা পড়ে না।

তারা আরও বলেন, মোস্তাকের মাদক কারবারের কৌশল ভিন্ন। সে খুব বিশ্বস্ত মানুষ, রুয়েট ও রাবির শিক্ষার্থী ছাড়া অন্য কাহারো কাছে ফেনসিডিল বিক্রি করে না। আর এ ভাবেই মোস্তাক প্রায় ২০ বছরের বেশি সময় ধরে মাদক কারবার চালিয়ে আসছে রাবি’র মতো শিক্ষা প্রতিষ্ঠানের সামনে। তার এই মাদক কারবারের নেপথ্যে আছে ভুঁইফোড় ২/৩জন নামধারী সাংবাদিক। তদন্ত পূর্বক মোস্তাক ও তার সহযোগীদের ব্যবস্থা গ্রহনের দাবে তুলেছেন স্থানীয়রা।

মাদক কারবারী মোস্তাককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যায় জানা যায়, নগরীর মতিহার থানার কাজলার মোড়ে অভি ভ্যারাইটি স্টোর দোকানে বসে ব্যাবসার আড়ালে অবৈধ মাদক কারবার চালাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে ওই দোকানে অভিযান চালিয়ে ১২বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাদক কারবারি মোস্তাকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

মতিহার বার্তা/এইচ

খবরটি শেয়ার করুন..

Leave a Reply