শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
কক্সবাজারে ইয়াবাসহ সাবেক ফুটবলার আটক

কক্সবাজারে ইয়াবাসহ সাবেক ফুটবলার আটক

কক্সবাজারে ইয়াবাসহ সাবেক ফুটবলার আটক
কক্সবাজারে ইয়াবাসহ সাবেক ফুটবলার আটক

অনলাইন ডেস্ক:কক্সবাজারের সাবেক ফুটবলার খালেদ মোশারফ (৪৩) সহ দুই জনকে ইয়াবাসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (২৫ মার্চ) বিকেলে শহরের হোটেল-মোটেল জোনের আবাসিক হোটেল গ্রীন প্যালেসের একটি কক্ষ থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার কার্যালয়ের পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম।

তিনি জানান, বিকেলে গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে গ্রীন প্যালেসের ৫এফ কক্ষে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের কাছে ১০ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে।

আটক খালেদ মোশারফের বাড়ি কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী ইউনিয়নের চান্দেরপাড়ায়। তিনি সাবেক ফুটবলার বলে জানা গেছে। আটক অপরজনের নাম মো. হোসাইন (৩২)। তার বাড়ি কক্সবাজার শহরের সৈকতপাড়া এলাকায়পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম জানান, আটক দুই জনকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।

খালেদ মোশারফের পরিচয় নিশ্চিত হতে যোগাযোগ করা হলে কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সদস্য জসিম উদ্দীন বলেন, এই নামে আমি একজনের কথা জানি, যিনি এক সময় জেলা ফুটবল দলের হয়ে খেলতেন। গোলকিপার ছিলেন।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply