শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
আফগানিস্তানের নতুন কোচ নিয়োগ

আফগানিস্তানের নতুন কোচ নিয়োগ

আফগানিস্তানের নতুন কোচ নিয়োগ
আফগানিস্তানের নতুন কোচ নিয়োগ

অনলাইন ডেস্ক :  নতুন কোচ নিয়োগ দিল আফগানিস্তান ক্রিকেট বোর্ড। ল্যান্স ক্লুজনারের জায়গায় নিয়োগ পেয়েছেন সাবেক ইংলিশ ক্রিকেটার গ্রা

২০১৯ সালে আফগানিস্তানের হেড কোচের দায়িত্ব পান ক্লুজনার। এরপর গত ডিসেম্বরে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর নতুন করে আর সমঝোতায় স্বাক্ষর করেননি তিনি। ফলে রশিদ খানদের কোচের দায়িত্ব এতদিন পালন করে আসছিলেন স্টুয়ার্ট ল। ল-র কাছ থেকেই দায়িত্ব বুঝে নেবেন থোরপে।

আফগানিস্তানের কোচ হিসেবে থোরপের প্রথম অ্যাসাইনমেন্ট হবে আয়ারল্যান্ড সফর। আগামী জুলাইয়ে ওই সফরে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও সমানসংখ্যাক টি-টোয়েন্টি খেলবে রশিদ খানরা। এরপর এশিয়া কাপ শেষে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাবে মোহাম্মদ নবি বাহিনী।

প্রসঙ্গত, গ্রাহাম থোরপে ১৯৯৩ সালে ইংল্যান্ডের হয়ে অভিষেকের পর ২০০৫ সালে সবশেষ ম্যাচটি খেলেন। দেশের হয়ে ১০০ টেস্ট ও ৮২টি ওয়ানডে ম্যাচ খেলেছেন তিনি। টেস্টে ৬ হাজার ৭৪৪ রান ও ওয়ানডেতে ২ হাজার ৩৮০ রান করেছেন তিনি।

খেলুড়ে জীবন শেষে ক্রিকেটবিষয়ক কাজের সঙ্গেই জড়িত ছিলেন থোরপে। ২০১০ সালে শুরু হয় তার কোচিং ক্যারিয়ার। ওই বছর ইংল্যান্ডের ব্যাটিং কোচ হিসেবে দায়িত্ব পান তিনি। সবশেষ অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডের ব্যর্থতার দায়ে কোচের পদ থেকে সরে দাঁড়ান তিনি।

হাম থোরপে। খবর ক্রিকেটবিষয়ক সাইট ক্রিকবাজের।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply