শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা ২০২২ এর ফলাফল প্রকাশ

ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা ২০২২ এর ফলাফল প্রকাশ

ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা ২০২২ এর ফলাফল প্রকাশ
ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষা ২০২২ এর ফলাফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : “চাকরি নয়, সেবা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) এর সার্বিক তত্ত্বাবধান ও সভাপতিত্বে রাজশাহী জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২২ এর মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) রাত ১০টায় পুলিশ লাইনস ড্রিল শেডে নিয়োগ পরীক্ষা-২০২২ এর মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়।।

পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ প্রার্থীদের অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার। পাশাপাশি উত্তীর্ণ প্রত্যেক প্রার্থীর হাতে মিষ্টির প্যাকেট তুলে দেওয়া হয়।

প্রার্থীদের অনেকে তাদের তাৎক্ষনিক অনুভূতি ব্যক্ত করেন । মেধা ও যোগ্যতার ভিত্তিতে অত্যন্ত স্বচ্ছতার মাধ্যমে নিয়োগ পাওয়ায় তারা আবেগপ্রবণ হয়ে পড়েন।

পুলিশ সুপার পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণদের দেশপ্রেম, সততা, পেশাদারিত্ব ও সেবার মনোভাব নিয়ে পুলিশ বিভাগে চাকরি করার আহবান জানান।

উল্লেখ্য যে, রাজশাহী জেলা পুলিশে কনস্টেবল পদে ৭২ জন শুন্যপদের বিপরীতে অনলাইনে রাজশাহীর মোট দশ হাজার আবেদন করেন। নতুন নিয়মে প্রিলিমিনারি স্ক্রিনিং শেষে ২৫১০ জন প্রার্থী প্রথম পর্যায়ে পরীক্ষায় অংশগ্রহনের সুযোগ পান। শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা শেষে ৬৭৭ জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য বিবেচিত হন। আর লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ২১৪ জন প্রার্থী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply