শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিবাদী সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করা হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিবাদী সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করা হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিবাদী সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করা হবে
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিবাদী সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করা হবে

অনলাইন ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিবাদী সরকারকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠিত করা হবে।

তিনি বলেন, ’আমরা লড়াই করেছি, অনেক ক্ষতি হয়েছে। কিন্তু আমরা দমে যায়নি। ইনশাল্লাহ আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব। আমাদের নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনব এবং ৩৫ লক্ষ মানুষের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করব। একটি মাত্র রাস্তা আন্দোলন আন্দোলন আন্দোলন।’

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে ঠাকুরগাঁওয়ে পৌর বিএনপির সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, আন্দোলনের মধ্য দিয়ে গণমানুষকে সম্পৃক্ত করে গণঅভ্যুত্থান সৃষ্টি করে এই ভয়াবহ আওয়ামী লীগ সরকারকে হটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করব।

দলটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুমিন ফরহানা বলেন, তারা যখন বলে আমরা আন্দোলন করতে পারি না, প্রশাসন তুমি বন্দুকের নল সরাও তারপরে দেখ লাখো-কোটি মানুষ আমাদের সঙ্গে আছে। দ্রব্যমূল্যের বাজারে আগুন, অনেক মানুষ চাকরি হারিয়েছে। অনেক মানুষের বেতন কমে গেছে। অনেক মানুষ পেশা পরিবর্তন করেছে। অনেক মানুষ শহর থেকে চিরতরে গ্রামে চলে গেছে। আওয়ামী লীগ বলেছে তারা ১০ টাকা কেজি চাল খাওয়াবে কিন্তু সে চাল এখন খাওয়াচ্ছে ৭০ টাকায়।

এর আগে সদর উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন উপলক্ষে সকাল থেকেই দলে দলে ব্যানার-ফেস্টুন নিয়ে শহরের পাবলিক ক্লাব মাঠে উপস্থিত হতে থাকেন বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিন বেলা ১২টার পর অনুষ্ঠানের প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুমিন ফারহানাসহ জেলা পর্যায়ের শীর্ষ নেতারা ও ইউনিয়নের নেতারা জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন। পরে সদর উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি রোকন উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য দেন মির্জা ফখরুল ও রুমিন ফরহানাসহ দলের নেতারা।

দু’বছর পরপর সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও দীর্ঘ ৫ বছর পর এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply