শিরোনাম :
চাঁনাচুর ফ্যাক্টরীতে ৫০হাজার টাকা চাঁদা দাবি, র‌্যাবের জালে দুই ভুয়া সাংবাদিক রাজশাহী মহানগরীতে ইভটিজার, শ্লীলতাহানী এবং হত্যা চেষ্টাকারী তিন লম্পট গ্রেফতার ধনী হওয়ার নেশায় ৫০০ মোটরসাইকেল চুরি রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ১৭ হিসাব-নিকাশ করেই ভোজ্য তেলের দাম সমন্বয় করা হবে: বাণিজ্যমন্ত্রী সক্ষমতার মধ্যেই জনগণকে কাঙিক্ষত সেবা দেওয়ার পরামর্শ বাদশার গৃহকর্মী নেয়ার সময় বীমা করার নিয়ম চালু হচ্ছে, সৌদি আরবে চীনের ক্ষেপণাস্ত্রকে চ্যালেঞ্জ করতে বললেন মার্কিন সপ্তম নৌবহরের অধিনায়ক রোনালদোকে নিয়ে করা খবরের ৯০ ভাগই মিথ্যা! এশিয়া কাপে ভারত-পাক ম্যাচের অনলাইন টিকিট শেষ
বিএনপির আন্দোলনের নেতা কে, কাদেরের প্রশ্ন

বিএনপির আন্দোলনের নেতা কে, কাদেরের প্রশ্ন

বিএনপির আন্দোলনের নেতা কে, কাদেরের প্রশ্ন
বিএনপির আন্দোলনের নেতা কে, কাদেরের প্রশ্ন

অনলাইন ডেস্ক : বিএনপির নেতা কে? তাদের আন্দোলনের নেতা কে? বিএনপির কাছে এমন প্রশ্নের জবাব জানতে চেয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তাদের দলে গণতন্ত্র নেই, তারা আজ নানা ভাগে বিভক্ত।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তার বাসভবন থেকে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বিএনপি নেতাদের উদ্দেশে এ কথা বলেন তিনি।

বাংলাদেশের গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দুঃসময়ের কর্মীদের উপেক্ষা করলে আওয়ামী লীগ বাঁচবে না।

বিএনপিকে ওবায়দুল কাদেরের হুঁশিয়ারি

তিনি আরও বলেন, আওয়ামী লীগ এ দেশের মাটি ও মানুষের সংগঠন, আওয়ামী লীগ কচুপাতার শিশির বিন্দু নয় যে টোকা লাগলেই পড়ে যাবে।

বাংলাদেশ এখন আর ভিক্ষুকের দেশ নয়, বাংলাদেশ আজ ভিক্ষা দেয় মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ন-অর্জনে বিশ্বের বিস্ময়। শেখ হাসিনার সততা ও নেতৃত্বের জন্য সারা দুনিয়ায় মানুষ আজ প্রশংসা করছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলের নেতাদের উদ্দেশে বলেন, কোনোভাবেই পকেট কমিটি করা যাবে না, কমিটি করতে হবে দুঃসময়ের ত্যাগী কর্মীদের দিয়ে।

বিএনপি যদি আবার ক্ষমতায় আসে, তাহলে দেশের উন্নয়ন অর্জন সব ধ্বংস হয়ে যাবে। দেশের গণতন্ত্র ও স্বাধীনতার চেতনা ধ্বংস হয়ে যাবে, বলেন কাদের।

বাংলাদেশের যেকোনো দলের চেয়ে আওয়ামী লীগ অনেক এগিয়ে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বের গুণে তা সম্ভব হয়েছে।

ওবায়দুল কাদের আগামী জাতীয় নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে দলের সর্বস্তরের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, পাশাপাশি সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধেও সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মালেকের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, এ এইচ এম খায়রুজ্জামান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক ডক্টর হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, স্থানীয় সংসদ সদস্যসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.