শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
টাঙ্গাইলে পিকআপভ্যান- অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলে পিকআপভ্যান- অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

টাঙ্গাইলে পিকআপভ্যান- অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
টাঙ্গাইলে পিকআপভ্যান- অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

অনলাইন ডেস্ক:  টাঙ্গাইলে পিকআপভ্যান-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ দুজন নিহত হয়েছেন।

এ সময় আরও পাঁচ থেকে সাতজন আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন- কালিহাতী পৌরসভার উত্তর বেতডোবা গ্রামের আজান আলীর ছেলে ও অটোরিকশার চালক রমজান আলী (৫৫) এবং উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বীর বাসিন্দা গ্রামের রীনা আকতার (৩০)।

কালিহাতি থানার এসআই আল আমিন জানান, ঘাটাইল উপজেলার হামিদপুর বাজার থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে কালিহাতী বাসস্ট্যান্ডের উদ্দেশে যাচ্ছিল। অপরদিক থেকে একটি পিকআপভ্যান হামিদপুরের দিকে যাওয়ার সময় কালিহাতী সদরের কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে পিকআপটি ওভারটেক করতে গিয়ে অটোরিকশাকে ধাক্কা দেয়।

তিনি জানান, এ সময় ঘটনাস্থলেই অটোরিকশার চালক ও একজন নারী যাত্রী নিহত হন। এতে আহত হন আরও পাঁচ থেকে সাতজন। আহতদের উদ্ধার করে কালিহাতী উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান সময় নিউজকে জানান, পিকআপ-সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষে অটোরিকশা চালক এবং এক নারী যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া ৫ থেকে ৭ জন আহত হয়েছেন। পিকআপভ্যান ও অটোরিকশাটি জব্দ করে আমরা থানায় নিয়ে এসেছি। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / এম টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply