শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বেতন তুলে কর্মস্থলে ফেরার পথে সড়ক দূর্ঘনায় পুলিশ সদস্যের মৃত্যু

বেতন তুলে কর্মস্থলে ফেরার পথে সড়ক দূর্ঘনায় পুলিশ সদস্যের মৃত্যু

বেতন তুলে কর্মস্থলে ফেরার পথে সড়ক দূর্ঘনায় পুলিশ সদস্যের মৃত্যু
বেতন তুলে কর্মস্থলে ফেরার পথে সড়ক দূর্ঘনায় পুলিশ সদস্যের মৃত্যু

অনলাইন ডেস্ক: চুয়াডাঙ্গার দামুড়হুদায় লাটাহাম্বার (শ্যালো ইঞ্জিনচালিত গাড়ি) চাপায় আবু বক্কর (৫৫) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুর ২টার দিকে দামুড়হুদা উপজেলার পুড়াপাড়া গ্রামের রাজা ব্রিক্সের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গোবরা গ্রামের মৃত সিতাব উদ্দিনের ছেলে। তিনি দামুড়হুদার কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ কমিউনিটি ব্যাংক থেকে বেতন তুলে নিজ কর্মস্থলে ফিরছিলেন পুলিশ সদস্য আবু বক্কর।

এ ঘটনায় লাটাহাম্বার চালক রাজিব হোসেনকে আটক করেছে পুলিশ। তিনি সদর উপজেলার পিরোজখালী গ্রামের কুরবান আলীর ছেলে। লাটাহাম্বারটি জব্দ করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুরে চুয়াডাঙ্গা পুলিশ কমিউনিটি ব্যাংক থেকে বেতন তুলে মোটরসাইকেলযোগে নিজ কর্মস্থলে ফিরছিলেন আবু বক্কর। এ সময় তিনি অন্য একটি মোটরসাইকেলকে দ্রুত পাশ কাটিয়ে যেতে গেলে সড়কের ওপর ছিটকে পড়েন। পরে গরু বোঝাই একটি লাটাহাম্বার তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মোস্তাফিজুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নেওয়ার আগেই মারা যান আবু বক্কর।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পরবর্তী আইনি বিষয়টি প্রক্রিয়াধীন।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply