শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
ছাত্রীর ভিডিও ধারণ করে হুমকি, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে পিটুনি

ছাত্রীর ভিডিও ধারণ করে হুমকি, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে পিটুনি

ছাত্রীর ভিডিও ধারণ করে হুমকি, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে পিটুনি
ছাত্রীর ভিডিও ধারণ করে হুমকি, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে পিটুনি

অনলাইন ডেস্ক:  খুলনা বিশ্ববিদ্যালয় লাগোয়া ইসলাম নগরের শাহ শিরীন সড়কের একটি ছাত্রীনিবাসে এক ছাত্রীর অসতর্ক মুহূর্তের ভিডিও করেন আবির নামের এক শিক্ষার্থী।

এ ঘটনায় ওই ছাত্রকে পিটুনি দিয়েছে খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। অভিযুক্ত আবির খুলনা বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রো-টেকনোলজি ডিসিপ্লিনের ২০১৭ বর্ষের ছাত্র।

মঙ্গলবার (৫ এপ্রিল) ভোররাতে ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরার ফুটেজ দেখে সাইক রহমান আবিরকে শনাক্ত করে পিটুনি দেওয়া হয়। পরে তাকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা দপ্তরের হেফাজতে রেখে চিকিৎসা দেওয়ার পর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান, ছাত্রীনিবাসে এক ছাত্রীর অসতর্ক মুহূর্তের ভিডিও করেন অভিযুক্ত আবির। এরপর ভুক্তভোগী ছাত্রীকে নানান রকম হুমকি দেন। পরে মেসের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে তাকে শনাক্ত করে পিটুনি দেওয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক পরিচালক অধ্যাপক শরীফ হাসান লিমন বলেন, ভিডিও করার অভিযোগে মঙ্গলবার সকালে শিক্ষার্থীরা অভিযুক্ত ছাত্রকে পিটিয়েছে। পরে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে উদ্ধার করেছে।

জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান জানান, অভিযুক্ত ছাত্রকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

মতিহার বার্তা / এম আর টি 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply