শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
যে মহিলাকেই চেনেন তাঁর সঙ্গেই সহবাস করেছেন গৌরব

যে মহিলাকেই চেনেন তাঁর সঙ্গেই সহবাস করেছেন গৌরব

যে মহিলাকেই চেনেন তাঁর সঙ্গেই সহবাস করেছেন গৌরব
যে মহিলাকেই চেনেন তাঁর সঙ্গেই সহবাস করেছেন গৌরব

অনলাইন ডেস্ক: যাঁকেই চেনেন তাঁর সঙ্গেই সহবাস করেছেন গৌরব! ‘লক আপ’ এ প্রাক্তন স্বামীকে নিয়ে মুখ খুললেন ইরানিয়ান অভিনেতা মন্দনা করিমি।

তাঁরা সকলেই জেলের কয়েদি। একে অপরকে ফিসফিস করে জীবনের কথা বলেন। তাতেই ফাঁস হয়ে যায় কত গোপন কথা, কত রহস্য! অনুষ্ঠানের প্রতি পর্বের পরেই চর্চা শুরু হয় বলি পাড়ায়। বলা বাহুল্য, সেই জেলখানা বলিউড অভিনেতা কঙ্গনা রানাউতের। সলমন খানের ‘বিগ বস’-এর পর কঙ্গনার রিয়্যালিটি শো ‘লক আপ’ই এ বার বিতর্কের শিরোনামে।

‘লক আপ’-এর ভেতর কে নেই! অভিনেতা নিশা রাওয়াল, বিতর্কিত কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকি, মডেল পুনম পাণ্ডে, অভিনেতা পায়েল রোহতগি থেকে শুরু করে রয়েছেন ইরানিয়ান অভিনেতা মন্দনা করিমিও। তাঁদের নানা কীর্তি নিয়েই রোজ হইচই। সদ্য ক্যামেরার সামনে পুনমের পোশাক খোলা নিয়ে বিতর্কের পর এ বার সাড়া ফেললেন মন্দানা করিমিও।

প্রতিশ্রুতি দিয়েছিলেন ‘লক আপ’-এ ক্যামেরার সামনে পোশাক খুলবেন, কথা রাখলেন পুনম পাণ্ডে
শেষ পর্বে তিনি ফাঁস করে দিলেন প্রাক্তন স্বামী তথা নামী ব্যবসায়ী গৌরব গুপ্তর কাণ্ডকারখানা। সে নিয়ে আবার নতুন করে বিতর্কে চলে এল এই রিয়্যালিটি শো।

মন্দনা জানান, তাঁদের বিবাহ বিচ্ছেদের পর কত মহিলার যে শয্যাসঙ্গী হয়েছেন গৌরব তার হিসেব নেই। যেন এই অপেক্ষাতেই ছিলেন তাঁর প্রাক্তন স্বামী!

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply