শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মাছ ধরতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

মাছ ধরতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

মাছ ধরতে গিয়ে ফিরলেন লাশ হয়ে
মাছ ধরতে গিয়ে ফিরলেন লাশ হয়ে

অনলাইন ডেস্ক: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পানগুছি নদীতে মাছ ধরতে গিয়ে হালিম সরদার (৪৫) নামে এক জেলের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (০৫ এপ্রিল) বেলা ১১টায় উপজেলার খাদ্যগুদাম সংলগ্ন খালের চর থেকে জেলে হালিম সরদারের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সকাল ৬টায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন হালিম সরদার। জেলে হালিম সরদার মোড়েলগঞ্জের বারইখালী গ্রামের ইউসুব আলী সরদারের ছেলে।

জেলে হালিম সরদারের শ্বশুর উপজেলার সানকিভাঙ্গা গ্রামের মোহাম্মদ শেখ বলেন, আমার বাড়ি থেকে জামাতা হালিম সরদার মঙ্গলবার সকাল ৬টার দিকে চরগড়া জাল নিয়ে পানগুছি নদীর চরে মাছ ধরতে যান। কয়েক ঘণ্টা হয়ে গেলেও বাড়িতে খেতে না আসায় নদীর চরে গিয়ে তাকে না পেয়ে তল্লাশি শুরু করা হয়। সকাল ৯টার দিকে মাছ ধরার স্থান থেকে প্রায় দুই কিলোমিটার দূরে একটি খালের মধ্যে তার মরদেহ পাওয়া যায়। তার স্ত্রী ও ৫ সন্তান রয়েছে।

মোরেলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, জেলে হালিম সরদারের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহের ময়নাতদন্ত করতে বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply