শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বিবাহবার্ষিকীতে স্বামীকে ‘সতীন’ উপহার দিলেন স্ত্রী!

বিবাহবার্ষিকীতে স্বামীকে ‘সতীন’ উপহার দিলেন স্ত্রী!

বিবাহবার্ষিকীতে স্বামীকে 'সতীন' উপহার দিলেন স্ত্রী!
বিবাহবার্ষিকীতে স্বামীকে 'সতীন' উপহার দিলেন স্ত্রী!

তামান্না হাবিব নিশু: বিবাহ বার্ষিকীর উপহারকে কেন্দ্র করে স্বামী ও স্ত্রীর সম্পর্ক যোগ হয়েছে নতুন মাত্রা । স্বামীকে দেওয়া স্ত্রীর বিবাহবার্ষিকীর উপহার তাঁকে ফিরিয়ে দিয়েছে উল্টো ফল

বিদেশী সংস্কৃতি ভারতীয় সংস্কৃতির সম্পূর্ণ বিপরীতধর্মী। ভারতে, যেখানে একজন স্ত্রী তাঁর স্বামীকে এমনকি অন্য কোনও মহিলার সঙ্গে কথা বলতে দেখলেও তোলপাড় করে ফেলেন। বিদেশে অনেক স্ত্রী এ বিষয়টি বেশ হালকাভাবেই নেন। এমনকি স্বামীকে বিয়ের একঘেয়েমি থেকে বাঁচানোর জন্য অন্য মহিলাদের সঙ্গে সময় কাটানোর অনুমতিও দেন এই মহিলাদের কেউ কেউ।

কিছুদিনের মধ্যেই আকাশ ভেঙে পড়ল তাঁর মাথায় যখন ফাঁস হল যে তাঁর স্বামী অপর নারীর সঙ্গে শুধু সম্পর্কেই জড়াননি, সেই মহিলা তাঁর দ্বারা গর্ভবতী পর্যন্ত হয়েছেন।

জানা গেছে, বিয়ের এক বছর পূর্ণ হওয়ার পর ওই মহিলা তাঁর স্বামীকে অন্য এক নারী উপহার দিয়েছিলেন বিবাহ বার্ষিকীতে। এমনকি মজার ছলে তার একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

জানা যায়, ওই মহিলা তাঁর স্বামীর সঙ্গে একটি বহুমুখী সম্পর্কের মধ্যে রয়েছেন অর্থাৎ একাধিক ব্যক্তির সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। এমতাবস্থায় ওই নারী যখন তাঁর স্বামীকে অন্য একজন নারী উপহার দেন, সেইসময় স্বামী স্ত্রী দুজনের কাছেই এটা খুবই স্বাভাবিক ছিল। তবে এর পর যা ঘটল, তা কল্পনাও করেননি তাঁর স্ত্রী।

বিবাহবার্ষিকীর কয়েকদিন পর মহিলা জানতে পারলেন যে মহিলার সঙ্গে তাঁর স্বামী ছিলেন, তিনিই এখন তাঁর সন্তানের মা হতে চলেছেন। এই দম্পতির এ যাবৎ কোনও সন্তান ছিল না। এমন পরিস্থিতিতে এখন স্বামীর ওই সন্তানকে দত্তক নিতে অবশ্য প্রস্তুত মহিলা।

মহিলা লিখেছেন যে তার স্বামী যতটা তার, এখন ততটা সেই দ্বিতীয় নারীরও।এই গল্পটি শেয়ার করার পরে, নেটিজেনদের (অনেকে এটিতে মন্তব্য করেছেন।

একজন তাঁর কমেন্টে লিখেছেন, “দ্বিতীয় মহিলাটি আপনার স্বামীকে প্রথম সন্তান দেবেন। তাই এখন তিনি আপনার স্বামীর কাছে আপনার চেয়েও বেশি ‘স্পেশাল’ হয়ে উঠবেন।” অপর একজন মন্তব্যে লিখেছেন, “কেন জানি না, নারীরা নিজেদের এমন পরিস্থিতিতে ফেলেন।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply