শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
গাইবান্ধায় ৬০ গ্রাম হেরোইনের জন্য আমৃত্যু কারাদণ্ড

গাইবান্ধায় ৬০ গ্রাম হেরোইনের জন্য আমৃত্যু কারাদণ্ড

গাইবান্ধায় ৬০ গ্রাম হেরোইনের জন্য আমৃত্যু কারাদণ্ড
গাইবান্ধায় ৬০ গ্রাম হেরোইনের জন্য আমৃত্যু কারাদণ্ড

অনলাইন ডেস্ক: গাইবান্ধার জেলার গোবিন্দগঞ্জে মাদক মামলায় সাজু মিয়া (৪৭) নামে এক মাদক কারবারিকে আমৃত্যু কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাঁকে ৫৫  হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল) দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় ঘোষণা করেন।

কারাদণ্ডপ্রাপ্ত গাইবান্ধার জেলার গোবিন্দগঞ্জের বুজরুক বোয়ালিয়া শিল্পপাড়া গ্রামের মৃত আব্দুর সাত্তার মিয়ার ছেলে সাজু মিয়া।

মামলার বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৮ সালে ২৫ নভেম্বর গোবিন্দগঞ্জে পুলিশ গুমানীগঞ্জ ইউপি কুন্দখালাসপুর কালিতলায় মোহনের কলাবাগান এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় আসামি সাজু মিয়াকে ৬০ গ্রাম হেরোইন ও ১০৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওই দিনই গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।  পরবর্তীতে ২০১৯ সালে ১৭ জুন মামলার চার্জশিট আদালতে জমা দেওয়া হয়।

আসামি জবানবন্দিতে সিরাজুল ইসলাম নামে আরও একজনের নাম জানিয়েছে। কিন্তু সিরাজুল ইসলামের সম্পৃক্ততার বিষয়ে কোনো সাক্ষ্যপ্রমাণ না পাওয়ায় আদালত তাঁকে খালাস দেয়।

এ বিষয়ে পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড ফারুক আহম্মেদ প্রিন্স বলেন, মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আজ এ রায় প্রদান করেছেন। এ সময় আসামিকে হেরোইন মামলায় আমৃত্যু কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং ইয়াবা মামলায় ৫ বছর কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানার আদেশ দেওয়া হয়।

পিপি আরও বলেন, এটি একটি দৃষ্টান্তমূলক রায়। এ রায়ের তথ্য সব জায়গায় পৌঁছালে আর কেউ মাদকের সঙ্গে জড়িত থাকবে না।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply